শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৪ অপরাহ্ন

নূপুরের মন্তব্যের প্রতিবাদে বিজেপি সদস্যের পদত্যাগ

/ ৪৬ পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

মহানবী (সা.)-কে নিয়ে নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে পদত্যাগ করেছেন ভারতের বিজেপি দলের রাজস্থানের কোটা পৌরসভার কাউন্সিলর তাবাসসুম মির্জা। পদত্যাগপত্রে কাউন্সিলর নূপুরের মন্তব্যের কথা উল্লেখ করে জানিয়েছেন, বর্তমানে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, তাতে দলের হয়ে কাজ করা তাঁর পক্ষে সম্ভব নয়।

গত সোমবার দলের রাজ্য সভাপতি সতীশ পুনিয়া ও কোটা জেলা বিজেপি সভাপতি কৃষানকুমার সোনিকে পদত্যাগপত্র পাঠান তাবাসসুম মির্জা। এত দিন নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যকে ঘিরে নানা প্রতিবাদ দেখা গেলেও বিজেপির ভেতর থেকে পদত্যাগের ঘটনা এই প্রথম।
জানা গেছে, বিজেপির সদস্য হয়ে অনুতপ্ত বলেও পদত্যাগপত্রে উল্লেখ করেছেন ওই কাউন্সিলর। এদিকে কোনো পদত্যাগপত্র পাননি বলে জানিয়েছেন কোটা জেলা বিজেপি সভাপতি কৃষানকুমার।

সম্প্রতি মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতীয় এক টেলিভিশন চ্যানেলে বিতর্কিত মন্তব্য করে বিজেপি থেকে সাময়িক বরখাস্ত হন মুখপাত্র নূপুর শর্মা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ