রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৩০ অপরাহ্ন

মহানবী সা:-কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি দিতে হবে : ছাত্র জমিয়ত বাংলাদেশ।

সাহরিয়ার কবির / ২৩ পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২

ভারতের হিন্দুত্ববাদী দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও তার প্রেস সচিব নবীন কুমার জিন্দাল প্রিয় নবী মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও তাঁর সহধর্মিনী আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে ছাত্র জমিয়ত বাংলাদেশ।

বৃহস্পতিবার বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে অনুষ্ঠিত ছাত্র জমিয়ত বাংলাদেশের মানববন্ধন থেকে এই দাবি জানান নেতারা। সংগঠনটির সভাপতি নিজাম উদ্দিন আল আদনানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খালেদ মাহমুদের পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত নেতারা বলেন, সমস্ত মুসলমান প্রিয় নবী মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিজের প্রাণের চেয়ে বেশি ভালোবাসেন। প্রিয় নবী সা: সম্পর্কে তাদের এই কটূক্তি আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। ভারতের পণ্য বয়কট করে অর্থনৈতিকভাবে তাদের প্রতিবাদ করা আমাদের ঈমানের দাবি। ইতিহাস সাক্ষী নবীর বিরুদ্ধে যারাই কটূক্তি করেছে, তাদের শেষ রক্ষা হয়নি। তারা লাঞ্ছিত, অপমানিত ও অপদস্থ হয়েছে।

নেতৃবৃন্দ চলতি সংসদ অধিবেশনে রাসূলের শানে কটূক্তিকারীদের বিরুদ্ধে নিন্দা প্রস্তাবের জন্য সরকারের কাছে জোর দাবি জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব শায়খুল হাদিস হাফেজ মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুফতি জাকির হোসাইন খান,সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক মন্ডল, শ্রম বিষয়ক সম্পাদক সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান হাফেজ রশিদ আহমদ, মাওলানা আবু বকর সরকার, ছাত্র জমিয়ত বাংলাদেশের সহ-সভাপতি হাফেজ আহমদ ইসলামাবাদী, যুগ্ম সাধারণ সম্পাদক মীম সালমান ও হাসান আহমদ তানভীর প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ