শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

চিরকুট লিখে ছাদ থেকে লাফিয়ে ঢাবি ছাত্রীর আত্মহত্যা

সালাহউদ্দী‌ন / ৫৬ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

রাজধানীর মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটির ১৬তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী আত্মহত্যা করেছেন। জায়না হাবিব প্রাপ্তি (২২) নামের ওই তরুণী ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞানের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

মোহাম্মদপুর জোন পুলিশের সহকারী কমিশনার মুজিব আহমেদ পাটোয়ারী জানান, ছাদের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে তারা জানতে পারেন প্রাপ্তি আত্মহত্যা করেছে। বুধবার বিকেলে বৃষ্টির সময় তাদের অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের ছাদে যান এবং দরজা বন্ধ করে দেন প্রাপ্তি।

মুজিব জানান, একপর্যায়ে তিনি একটি সুইসাইড নোট রেখে ছাদ থেকে লাফ দেন এবং ঘটনাস্থলেই মারা যান। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় পুলিশ ময়নাতদন্তের ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

সুইসাইড নোটে প্রাপ্তি লিখেছেন, ‘আমার জীবন একটা ব্যর্থ জীবন। না পারলাম বাবা-মাকে খুশি করতে, না পারলাম অন্য কাউকে খুশি করতে। একটা ঘটনা জানার পরও যখন কেউ চুপ করে থাকে তখন সত্যিই সবকিছু অর্থহীন মনে হয়। আমি গেলে কিছু আসবে-যাবে না, আমি জানি। Because every person is replaceable. আমরা কাদেরকে ভালোবাসি তারা সেটা জানে। কে বেশি কষ্ট পাবে সেটাও জানি। But nothing makes sence anymore. The pain helps increasing. Now tell me how much a person can take.
Prapti, June 1, 2022।’

নোয়াখালী সদরের হাবিবুল আজিজের দুই সন্তানের মধ্যে ছোট প্রাপ্তি।

জাপান গার্ডেন সিটির ভবন মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, মাগরিবের নামাজের আগে হঠাৎ করে বিকট শব্দ হয়। আমরা দৌড়ে এসে দেখি নিচে একজন রক্তাক্ত হয়ে পড়ে আছেন। মনে হলো ছাদ থেকে লাফ দিয়ে পড়েছেন। কারণ পুরো শরীর থেঁতলে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ