রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩১ অপরাহ্ন

নৌকার পক্ষে কাজ করায় স্কুল-শিক্ষককে হাতুড়িপেটা

এম, মনিরুজ্জামান (রাজবাড়ী) / ৪২ পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ৩ জুন, ২০২২

নির্বাচনে নৌকার পক্ষ সমর্থন করার জের ধরে মো: আক্তারুজ্জামান নামে একজন স্কুল-শিক্ষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাজবাড়ীর কালুখালী উপজেলার সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আক্তারুজ্জামান রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কোমরপুর গ্রামের মৃত তাইজল হোসেনের ছেলে।

তিনি একই ইউনিয়নের মাজবাড়ী হুরুননেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি থাকা স্কুলশিক্ষক মো: আক্তারুজ্জামান জানান, বিগত উপজেলা পরিষদ নির্বাচন ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ-মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের তিনি ও তার পরিবারের সদস্যরা সরাসরি সমর্থন দেন। এতে ক্ষিপ্ত হন বিদ্রোহী প্রার্থী ও তাদের সমর্থকরা। তারা সেসব নির্বাচনের আগে থেকেই তাকে নানা রকম ভয়-ভীতি প্রদর্শন করছিল। তবে তিনি তাতে কর্ণপাত করেননি।

গত বৃহস্পতিবার তিনি নিজ বাড়ির অদূরে সোনাপুর এলাকায় আসেন। সেখানে পেছন থেকে একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে ধারালো অস্ত্র ও হাতুড়ি নিয়ে আক্তারুজ্জামানের ওপর হামলা চালায়। তারা হাতুড়ি দিয়ে বেধরক পিটিয়ে তাকে জখম করে। তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম বলেন, যারা শিক্ষক আক্তারুজ্জামানের ওপর হামলা চালিয়েছে তারা এই এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এলাকা অশান্ত করতে তারা প্রতিনিয়ত চেষ্টা চালাচ্ছে। তিনি এ হামলার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ওইসব সন্ত্রাসীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারেরও দাবি জানান।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান জানান, খবর পেয়ে থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ