শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন

অশ্লীল পোশাক বিরোধী প্রতিবাদী সেই নারী গ্রেফতার!

/ ৪৯ পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

রেলস্টেশনে তরুণী হেনস্তার ঘটনায় অভিযুক্ত আসামি মার্জিয়া আক্তার শিলাকে রবিবার দিবাগত রাত ৩টায় শিবপুর উপজেলার শিবপুর গ্রাম থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান জানান, রেলস্টেশনে তরুণীকে হেনস্তার ঘটনার ভিডিও ফুটেজ দেখে মার্জিয়া আক্তারকে শনাক্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ মে ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে বেড়াতে আসেন। বেড়ানো শেষে ঢাকায় ফিরার পথে নরসিংদী রেলওয়ে স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকে তারা। ওই সময় এক নারী তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করেন। একপর্যায়ে স্টেশনে স্থানীয় এক বখাটেসহ ওই নারী ঢাকা থেকে আসা তরুণী ও যুবককে মারধর শুরু করেন এবং মেয়েটির পোশাক ধরে টানাটানি করেন। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিন্দার ঝড় উঠে। গত ২১ মে এ ঘটনায় অভিযুক্ত ইসমাইল নামে এক বখাটেকে গ্রেফতার করে ডিবি পুলিশ। তাকে তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠায় আদালত।

এদিকে, গ্রেফতার নারীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার সন্ধ্যায় নরসিংদী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন তার রিমান্ড মঞ্জুর করেন। সন্ধ্যায় মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হারুনুজ্জামান রুমেল তাকে নরসিংদীর আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন জানান। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ