শিরোনাম
লেখক ফোরাম সাহিত্য প্রতিযোগিতার বিচারক প্যানেলে আছেন যারা ডিএসইসি লেখক সম্মাননা পেলেন লেখক ফোরামের জহির উদ্দিন বাবর ও মাসউদুল কাদির আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৫ অপরাহ্ন

১১ লাখ টাকা খরচ করে নিজেকে ‘কুকুর’ বানালেন যুবক

/ ৮৮ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

মানুষ থেকে হয়ে গেলেন কুকুর!

শখ মেটাতে মানুষ কী-ই না করে! কেউ সারা শরীরে ট্যাটু করেন। কেউ আবার নিজেকে কদাকার বানানোর জন্য রূপই বদলে ফেলেন। মাঝেমধ্যেই এই ধরনের খবর শোনা যায়। কিন্তু এই সব কিছুকে ছাপিয়ে গেছে জাপানের এক যুবকের। শখের বশে নিজেকে কুকুরের রূপ দিলেন তিনি।

অবিশ্বাস্য লাগলেও বিষয়টি সত্যি। টাকো নামে জাপানের এক যুবকের নাকি মানবজীবন ভাল লাগে না। ছোটবেলা থেকেই তার কুকুরের প্রতি আকর্ষণ। আর তাই কুকুরের মতো জীবনযাপন করতে নাকি তার ভাল লাগে। সেই শখপূরণের পিছনে ছুটতে ছুটতে অবশেষে লক্ষ্যভেদ করলেন তিনি। নিজের রূপ বদলে মানুষ থেকে উঠলেন ‘কুকুর’।

না, যেভাবে অস্ত্রোপচার করে নিজের রূপ বদলে ফেলার মতো ঘটনা শোনা যায়, টাকো কিন্তু সে রাস্তায় হাঁটেননি। বরং এর জন্য তিনি একটি পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। তাদের দিয়ে হুবহু কুকুরের মতো একটি কস্টিউম বানান। যার দাম ১১ লাখ ৬৩ হাজার টাকা। তরে টাকোর শর্ত ছিল, পোশাকটি এমন হতে হবে যাতে, খুব ভাল করে দেখলেও যেন কোনোভাবে কেউ ধরতে না পারেন যে, এটা কোনো কুকুর নয়। শখ পূরণ হল টাকোর।

নিজে কুকুরের সেই পোশাক পরে হাঁটাচলা করলেন। কুকুরের মতোই জীবনযাপন শুরু করেছেন। তার এই নতুন শখের ছবিও নেটমাধ্যমে শেয়ার করেছেন। যা নিয়ে বিপুল হৈ চৈ শুরু হয়ে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ