রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার

ইকবাল হোসেন / ৩৪ পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২

চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার চট্টগ্রামে একটি হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় চট্টগ্রামে জামায়াতে ইসলামীর থানা আমিরসহ ৪৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৬ মে) রাতে টেরিবাজার ‘আল বয়ান’ হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে কোতোয়ালি থানায় এক সংবাদ সম্মেলনে এ কথা জানান চট্টগ্রাম দক্ষিণ মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার জসিম উদ্দীন।

গ্রেফতারদের মধ্যে কয়েকজন জামায়াতের বিভিন্ন পর্যায়ের পদধারী বলে জানান তিনি।

তারা হলেন- কোতোয়ালি থানা জামায়াতের আমির মো. ফরিদ আলম (৪৭), কোতোয়ালি থানা দক্ষিণ শাখা জামায়াতের প্রধান সমন্বয়কারী ফরিদ উদ্দীন (৪৪), বায়তুল সম্পাদক মো. নুরুল কবির (৬৫), দপ্তর সম্পাদক এমদাদ উল্ল্যাহ (৩৪), বক্সিরহাট শাখার সাধারণ সম্পাদক সাইফুদ্দিন খালেদ (৩৫), জামায়াতের অর্থ জোগানদাতা আবুল মনছুর (৫০), টেরিবাজার শাখার সভাপতি মো. হুমায়ুন কবির (৫০), টেরিবাজার কাটাপাহাড় শাখা সভাপতি রাশেদুল করিম রাশেদ (৩৪), সহ-সভাপতি মো. তাজুল ইসলাম (৩৮), মোহাম্মদ ইসরাফিলসহ অন্য ৩৯ জন জামায়াতের কর্মী-সমর্থক।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, জামায়াতের নেতাকর্মীরা সোমবার রাতে টেরিবাজারে একটি হোটেলে বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে সংগঠনটির ৪৯ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানান ওসি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ