শিরোনাম
লেখক ফোরাম সাহিত্য প্রতিযোগিতার বিচারক প্যানেলে আছেন যারা ডিএসইসি লেখক সম্মাননা পেলেন লেখক ফোরামের জহির উদ্দিন বাবর ও মাসউদুল কাদির আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৪১ অপরাহ্ন

গাজায় আগ্রাসন ইসরাইলের মৃত্যু ডেকে আনবে: হামাস

/ ৭৩ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৫ মে, ২০২২

মিডিয়া ডেস্ক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকাভিত্তিক ইসলামি প্রতিরোধকামী সংগঠন হামাস হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছে, ইহুদিবাদী ইসরাইল যদি গাজা উপত্যকায় আগ্রাসন চালায় তাহলে তাতে তার মৃত্যুর পথ খুলে যাবে।

হামাসের সামরিক শাখা ইজ্জেদিন আল-কাসসাম ব্রিগেড তাদের ওয়েবসাইটে এই হুঁশিয়ারি উচ্চারণ করে একটি ভিডিও প্রচার করেছে। এতে বলা হয়েছে, “ইসরাইল গাজা উপত্যকায় স্থল অভিযান চালালে হামাসের প্রস্তুতি দেখতে পাবে। যদি তোমরা গাজায় পা রাখ তবে তোমাদের গন্তব্য হবে মৃত্যু। গাজায় কোনো রকমের পদাতিক আগ্রাসন চালালে আরো বেশি ইহুদিবাদী সেনাকে হত্যা করার সুযোগ আসবে আমাদের সামনে। এছাড়া, তাদেরকে পণবন্দী করার সুযোগও পাব।”

হামাসের অন্যতম মুখপাত্র আবদেল লাতিফ আল-কানোয়া
ফিলিস্তিনে ঝানু সাংবাদিক শিরিন আবু আখলেকে ইসরাইলি সেনারা হত্যার পর যখন পুরো ফিলিস্তিনি ভূখণ্ডে প্রচণ্ড উত্তেজনা বিরাজ করছে তখন হামাস এই হুঁশিয়ারি বার্তা দিল।

এদিকে, পশ্চিম তীরের জেনিন শরণার্থী শিবিরে ফিলিস্তিনি তরুণদের সাহসীপূর্ণ প্রতিরোধের প্রশংসা করেছেন হামাসের অন্যতম মুখপাত্র আবদেল লাতিফ আল-কানোয়া। তিনি বলেন, জেনিন এখনো লড়াই করছে এবং সাহসের সঙ্গে দখলদারিত্ব প্রতিরোধ করে যাচ্ছে। জেনিন কখনো ভাঙবে না বরং তারাই বিজয়ী হবে।” ইসরাইলি আগ্রাসন রুখতে পূর্ণাঙ্গ গণজাগরণের বিকল্প নেই বলেও তিনি মন্তব্য করেন।

সূত্র : পার্সটুডে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ