শিরোনাম
লেখক ফোরাম সাহিত্য প্রতিযোগিতার বিচারক প্যানেলে আছেন যারা ডিএসইসি লেখক সম্মাননা পেলেন লেখক ফোরামের জহির উদ্দিন বাবর ও মাসউদুল কাদির আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:১৪ অপরাহ্ন

পথশিশুদের ঈদবস্ত্র দিয়েছে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ

সাঈদ আবরার / ১৬৮ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১ মে, ২০২২

রাজধানীতে সুবিধাবঞ্চিত পথ শিশুদের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে ঈদের পোশাক বিতরণ করা হয়। এসময় প্রায় দুই শতাধিক পথশিশু ঈদের নতুন পোশাক পায় ।

এতে নেতৃত্ব দেন দলের সহকারি মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম। তিনি তার বক্তব্যে বলেন, সুবিধাবঞ্চিত পথশিশুদের পাশে দাঁড়ানো সামর্থ্যবানদের উপর আবশ্যকীয় কর্তব্য। ইসলামী আন্দোলন বাংলাদেশ অতীতেও সুবিধা বঞ্চিতদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে, ইনশাআল্লাহ। তিনি বলেন, দেশের সর্বস্তরের সামর্থ্যবান ব্যক্তিবর্গের প্রতি সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। এছাড়াও তিনি ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের সমাজ কল্যাণ বিভাগের উদ্যোগে অসহায়দের পাশে দাড়ানো সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম তুলে ধরেন এবং যারা এসব সেবামূলক কার্যক্রমের অর্থনৈতিক সহযোগিতা করতে আগ্রহী তাদের প্রতি সহযোগিতার আহ্বান জানান।

আজ ২৯ রমজান রবিবার বিকেলে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম দক্ষিণ গেট সংলগ্ন চত্বরে পথশিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ কর্মসূচিতে আরো অংশগ্রহণ করেন মহানগর দক্ষিণ সেক্রেটারি আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, জয়েন্ট সেক্রেটারি ডা. মোঃ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কেএম শরীয়াতুল্লাহ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক এইচ এম রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক ফজলুল হক মৃধা, অর্থ ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম খোকন, ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি শাহাদাত হোসাইন প্রধানিয়া, আলহাজ্ব শফিকুল আমীন খান, নগর ও পল্টন থানা নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ