শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:১৬ অপরাহ্ন

শাহজালালে ২৭৩ আইফোনসহ দেড় কেজি সোনা জব্দ

/ ৬৮ পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

রাজধানীর শাহজালাল বিমানবন্দরে ২৭৩টি আইফোন এবং দেড় কেজির বেশি স্বর্ণালংকারসহ এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিম। তার কাছ থেকে জব্দ করা মোবাইল ফোন ও স্বর্ণালংকারের বাজারমূল্য প্রায় সাত কোটি টাকা।

বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়। ঢাকা কাস্টম হাউসের উপকমিশনার সানোয়ারুল কবীর এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুবাই থেকে আসা এমিরেটস এয়ারলাইন্সের ইকে৫৮৪ ফ্লাইটে বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন তৌফিক বিন রেজা নামে ওই যাত্রী। গোপন সংবাদের ভিত্তিতে তাকে শনাক্ত করা হয়।

পরে তৌফিক বিন রেজার কাছে থাকা ছয়টি লাগেজ তল্লাশি করে ২৭৩টি আইফোন থার্টিন প্রো ম্যাক্স ছাড়াও সামস্যাং নোট ২০, গুগল পিক্সেলসহ প্রায় সাড়ে তিনশ মোবাইল হ্যান্ডসেট পাওয়া যায়। এ ছাড়া তার কাছে প্রায় এক কেজি ছয়শ গ্রাম ওজনের স্বর্ণালংকার ও সোনার বারও পাওয়া যায়।

সানোয়ারুল কবীর জানান, এসব আইফোন এবং স্বর্ণালংকার ও সোনার বারের আনুমানিক বাজারমূল্য প্রায় সাত কোটি টাকা।

তিনি জানান, তৌফিক বিন রেজা প্রায়ই বিদেশ ভ্রমণ করতেন। তার বিরুদ্ধে কাস্টমস আইন এবং ফৌজদারি আইনে দুটি মামলা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ