শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:০৪ পূর্বাহ্ন

ফ্রেন্ড রিকোয়েস্ট দিয়ে নারী জেলে, অন্যজন হাসপাতালে

সালাহউদ্দী‌ন / ৪৫ পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

মানিকগঞ্জের শিবালয়ে ফেসবুকে রিকোয়েস্ট দেওয়াকে কেন্দ্র করে শিখা আক্তার (২৭) নামে এক অন্তঃসত্ত্বা নারীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ মঙ্গলবার শিখার স্বামী বাদী হয়ে শিবালয় থানায় একটি মামলা দায়ের করেছেন। মারধরের কারণে অন্তঃসত্ত্বা নারীর বাচ্চা নষ্ট হয়ে গেছে বলে মামলায় উল্লেখ করেছেন বাদী।

মামলার পর আসামি রুনা খন্দকারকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। রুনা উপজেলার ছোট বোয়ালী গ্রামের হারুনা অর রশিদ জুয়েলের স্ত্রী।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার শিবালয় নতুন পাড়ার সুরুজ্জামান সুমনের স্ত্রী শিখা আক্তারকে পার্শ্ববর্তী রুনা খন্দকার ফেসবুকে রিকোয়েস্ট দেন। এই ঘটনাকে কেন্দ্র করে রুনাকে গালমন্দ করেন শিখা। পরে সোমবার সকালের দিকে শিখার বাড়ি ঢুকে রুনা তাকে মারধর করেন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা। অবস্থার অবনতি হলে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগীর শ্বশুর আমীর শেখ কালের কণ্ঠকে বলেন, ‘রুনা খন্দকার আমার ছেলের বউকে মারধর করে। এ সময় পেটে আঘাত করার কারণে বাচ্চা নষ্ট হয়ে গিয়ে গর্ভপাত করেছে। বউয়ের শারীরিক অবস্থা এখন ভালো না।’

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামি রুনা খন্দকারকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ