শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

পটুয়াখালীতে ইফতার বিতরণ করে আলোচনায় আল ইহসান

সাঈদ আবরার / ১১৯ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন মিঠাগঞ্জ ইউনিয়নের আরামগঞ্জ ও আলীগঞ্জ গ্রামে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করে গ্রামের তরুণ আলেম ও যুবকদের সংগঠন আল ইহসান স্বেচ্ছাসেবী দ্বীনি সংগঠন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টাদের মধ্য থেকে আতিক মৃধা, হোসাইন আহমেদ শিকদার ও মাওলানা খন্দকার আব্দুল কাইয়ুম, এছাড়াও সদস্যদের মধ্যে মাওলানা হারুন বিন আব্দুল মতিন, রাসেল মীরা, আব্দুর রহমান খান, নাছিমুজ্জামান ইমরান, জুবায়ের, খন্দকার মুনতাসির সহ আরো অনেক তরুণ।

সংগঠন সম্পর্কে জানতে চাইলে উপদেষ্টা মন্ডলীর সদস্য মাওলানা খন্দকার আব্দুল কাইয়ুম বলেন, আপনারা জানেন যে,আমরা থাকি উপকূলীয় অঞ্চলে। মানুষের জীবনমান উন্নত না। তাই আমরা গ্রামের তরুণ আলেম ও সাধারণ যুবকদের নিয়ে সংগঠিত হয়েছি গ্রামের আত্ম-সামাজিক উন্নয়নের জন্য। বন্যা সহ নানান দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়াবার জন্য। সেজন্য আমি বিত্তশালীদের কাছে আরজ করবো যেন আমাদের পাশে থেকে সহযোগিতা করেন!

উল্লেখ্য যে, এবারের অসহায়-দুস্থদের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করে আলোচনায় আল ইহসান সামাজিক সংগঠন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ