শিরোনাম
আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী হিসেবে ইমরানের শেষ আদেশ

আওয়ার মিডিয়া ডেস্ক : / ৬৯৯ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

ইমরান খান

পিটিআই-এর প্রাণপণ প্রচেষ্টা এবং নানা নাটকীয়তা ও বিতর্কের পরও শেষ রক্ষা হলো না ইমরান খানের। সম্মিলিত বিরোধী দল পার্লামেন্টে অনাস্থা প্রস্তাব পাস করে তাকে পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদ থেকে সরিয়ে দিল।

পিটিআই নেতারা মনে করেন ইমরান খান ‘সম্মানের সাথে’ চলে গেলেন। তবে বিরোধী নেতাদের চোখে পরিস্থিতিটা ভিন্নরকম।

ইমরান খানের রাজনৈতিক যোগাযোগ বিষয়ক বিশেষ সহকারী শাহবাজ গিল জানিয়েছেন, প্রধানমন্ত্রীর বাসভবন থেকে বেরিয়ে যাওয়ার আগে ইমরান খান শেষ কয়েকটি নির্দেশ দিয়েছিলেন।

নিজের টুইটার হ্যান্ডেলে গিল বলেছেন, এর মধ্যে ইমরান খান তার মূখ্য সচিব আজম খানকে সংস্থাপন বিভাগে রিপোর্ট করার নির্দেশ দেন।

গিলকে উদ্ধৃত করে বলা হয়েছে, ইমরান খান পেশাদারিত্বের জন্য আজম খানের প্রশংসা করেছেন। তিনি ‘অত্যন্ত সততা এবং অধ্যবসায়ের’ সঙ্গে তার দায়িত্ব পালন করার বিষয়টি স্বীকার করেন।
উল্লেখ্য, আজম খানের বদলির আদেশের বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছিল। মন্ত্রিপরিষদ সচিবালয়ের ওই প্রজ্ঞাপনে বলা হয়, ‘পাকিস্তান প্রশাসনিক সার্ভিসের বিএস ২২ কর্মকর্তা বর্তমানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব হিসাবে দায়িত্ব পালনরত মোহাম্মদ আজমকে বদলি করা হয়েছে। অবিলম্বে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাকে সংস্থাপন বিভাগে রিপোর্ট করার নির্দেশ দেওয়া হয়েছে।’

সূত্র: জিওটিভি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ