শিরোনাম
আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

ছেলেকে ধাওয়া করতে গিয়ে প্রাণ গেল বাবার

সালাহউদ্দী‌ন / ৭৯ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

রাগের বশবর্তী হয়ে ছেলেকে ধাওয়া করতে গিয়ে জাহাঙ্গীর হোসেন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শনিবার রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের বাধুলি খালকুলা গ্রামে এ ঘটনা ঘটে।

এসময় গুরুতর আহত হন জাহাঙ্গীর হোসেন। তিনি বাধুলি খালকুলা গ্রামের আব্দুল খালেকের ছেলে। রোববার দুপুরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

এলাকাবাসী ও বালিয়াকান্দি থানা সূত্র জানায়, শনিবার ইফতারের পর কথা না শোনায় ১৩ বছর বয়সী ছেলে রিয়াজুলের উপর ক্ষিপ্ত হন জাহাঙ্গীর হোসেন। ছেলেকে মারতে উদ্যত হলে সে দৌড় দেয়। এসময় ছেলে রিয়াজুলকে ধরতে ধাওয়া করে। এক পর্যায়ে বাড়ির নলকূপের ইটের সাথে বাধা পেয়ে ছিটকে পড়ে গুরুতর আহত হন জাহাঙ্গীর।

এসময় প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও রোববার সকালে জাহাঙ্গীর হোসেনের অবস্থার অবনতি হয়। এরপর প্রথমে তাকে মধুখালী হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থা আরও অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে তাৎক্ষণিকভাবে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। কিন্তু দুপুরের দিকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে বালিয়াকান্দি থানার এসআই মাজহারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পারিদর্শন করেছে। নিহতের লাশ সুরতহালের পর ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ