শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:৫২ অপরাহ্ন

ঈদের কেনাকাটা করা হলো না বাবা-ছেলের!

সালাহউদ্দীন / ৭৩ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

চট্টগ্রামে ঈদের কেনাকাটা করতে যাওয়ার পথে লরিচাপায় বাবা-ছেলে নিহত ও স্ত্রী এবং অপর ছেলে আহত হয়েছে। কুমিল্লার মুরাদনগরে ট্রাক্টর উল্টে তিনজন নিহত হয়েছে। এছাড়া রংপুরে বীর মুক্তিযোদ্ধা, বগুড়ায় আইনজীবী, পটুয়াখালীতে শিশু, টাঙ্গাইলে তরুণ, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামে দুই শিক্ষার্থী, বরিশালে আওয়ামী লীগ নেতা, রাজবাড়ীতে অটোচালক এবং রাজশাহীতে প্রভাষকের প্রাণ গেছে।

শিশু মোবিনের বাবার ইচ্ছে ছিল পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে ঈদের কেনাকাটা করার। আর তাই সবাইকে নিয়েই মার্কেটে যাচ্ছিলেন তিনি। পথে দুর্ঘটনায় তছনছ হয়ে গেল ঈদের সব খুশি। লরিচাপায় ঘটনাস্থলেই প্রাণ হারালেন বাবা-ছেলে। একইসঙ্গে আহত হয়েছেন তার স্ত্রী ও আরেক ছেলে। শনিবার বেলা ১১টার দিকে নগরীর ইপিজেড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন আবু সালেহ (২৮) ও তার ছেলে আবদুল্লাহ আল মোবিন (৯ মাস)। আহত স্ত্রীর নাম মনিরা আক্তার কলি ও অপর ছেলের নাম আবদুল্লাহ আল মাহির (৪)। আবু সালেহ ইপিজেডের এইচকেডি গার্মেন্ট চাকরি করতেন। তাদের গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা এলাকায়। পরিবার নিয়ে বন্দরটিলা আকমল আলী রোডের মনির বিল্ডিংয়ে থাকতেন তিনি। অপরদিকে রাউজানে শুক্রবার টমটম উল্টে নিহত হয়েছে স্কুলছাত্র শহিদুল ইসলাম রাফি (১৪)। সে নোয়াপাড়া মুসলিম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী ও নোয়াপাড়া কলেজের প্রভাষক ইয়াছিনের ভাইপো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ