শিরোনাম
আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

যৌতুক না পেয়ে স্ত্রীকে ন্যাড়া করল মাদকাসক্ত স্বামী

সালাহউদ্দীন / ১৪৪ পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ি এলাকায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিয়েছে মাদকাসক্ত স্বামী। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে স্বামী মমিনুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি নামুড়ী দোলাপাড়ার মোকতার আলীর ছেলে। ওই রাতে গৃহবধূর বাবা নুরুজ্জামান আদিতমারী থানায় একটি অভিযোগ দেন।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, পারিবারিকভাবে চার বছর আগে বিয়ে হয় মমিনুল ও নূরীর। বিয়ের পর নূরী জানতে পারেন তার স্বামী মাদকাসক্ত। নেশার টাকা জোগাড় করতে তখন থেকেই তার ওপর চলতে থাকে নির্যাতন। যৌতুকের টাকা না আনায় গত সোমবার স্ত্রীকে অমানুষিক নির্যাতন করে ন্যাড়া করে দেয় মমিনুল। এ খবর গোপন রাখতে নূরীর মোবাইল ফোনটিও কেড়ে নেওয়া হয়। একপর্যায়ে বৃহস্পতিবার রাতে পরিবারকে সমস্যাটি জানান নূরী। পুলিশ অভিযোগটি আমলে নিয়ে গৃহবধূকে উদ্ধার ও তার স্বামীকে গ্রেপ্তার করে।

গৃহবধূ জানান, নেশার টাকার প্রয়োজন হলে বাবার বাড়ি থেকে টাকা নিয়ে আসতে তার স্বামী চাপ দিত। টাকা আনতে অস্বীকার করলেই তাকে বেদম মারধর করা হতো।

আদিতমারী থানার ওসি মোক্তারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পর পরই গৃহবধূকে উদ্ধার ও মাদকাসক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ