শিরোনাম
লেখক ফোরাম সাহিত্য প্রতিযোগিতার বিচারক প্যানেলে আছেন যারা ডিএসইসি লেখক সম্মাননা পেলেন লেখক ফোরামের জহির উদ্দিন বাবর ও মাসউদুল কাদির আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৮ পূর্বাহ্ন

বগুড়ায় চাচার হাতে প্রাণ গেল ভাতিজার

সালাহউদ্দীন / ১৩৮ পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচার হাতে মানিক শাহ (৪০) নামের এক ভাতিজার প্রাণ গেছে।

শুক্রবার (৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ভাটরা ইউনিয়নের নাগরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মানিক শাহ ওই গ্রামের ময়েন শাহ’র ছেলে। ঘটনার পর অভিযুক্ত চাচা ও তার ছেলে পালিয়ে গেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, সজিনার গাছ লাগানোকে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটেছে। এদিন সন্ধ্যায় মানিক শাহ্ তার বাড়ির সীমানায়
সজিনার গাছ লাগাতে যায়। এসময় চাচা জাহাঙ্গীর শাহ্ তাকে বাধা দেয়। কিন্তু তিনি কোনো কথা না শুনেই গাছ লাগাতে চাইলে এনিয়ে উভয়ের মধ্যে তর্ক শুরু হয়।

পরে কথা কাটাকাটির এক পর্যায়ে জাহাঙ্গীর শাহ ও তার ছেলে রুহুল আমিন তার বুকে কিল-ঘুষিসহ মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে করে মানিক শাহ মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নন্দীগ্রাম কুমিড়া পন্ডিতপুকুর পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর অভিযুক্তরা পালিয়ে গেছে, তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ