শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

ফতুল্লায় দিনে দুপুরে-গ্যাস সিলিন্ডার ব্যবসায়িকে কুপিয়ে হত্যা

সুলতান সাদিক / ৫৬ পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় শামীম (৩০) নামে এক গ্যাস সিলিন্ডার ব্যবসায়িকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে নৃসংশভাবে হত্যা করা হয়েছে

ঘটনাটি ঘটেছে বুধবার (৬ মার্চ) দুপুর সাড়ে ১২টায় ফতুল্লার ইসদাইর রেললাইন সংলগ্ন রাজ্জাকের ভাঙ্গারী দোকানে। এ ঘটনায় পুলিশ ওয়াসীম নামক এক যুবককে আটক করেছে। আটককৃত ওয়াসীম ইসদাইর রেললাইনস্থ ভাঙ্গারী দোকানী রাজ্জাকের পুত্র।
নিহত শামীম মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার পাড়াগাও গ্রামের আলমগীর হোসেনের ছেলে। সে স্ত্রী ও দুই সন্তান নিয়ে শ্বশুড় বাড়ী ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার শহীদ হোসেনের বাড়িতে ভাড়া থাকে। এবং গ্যাস সিলেন্ডারের ব্যবসা করেন।

শামীমের স্ত্রী শর্মী জানান, দুপুর সাড়ে ১২টায় কোন একজন ফোন করে জানান তোমার স্বামীকে রাজ্জাকের ভাঙ্গারীর দোকানে রাজ্জাকসহ কয়েকজন মিলে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করেছি।

এদিকে কেন এবং কি কারণে শামীমকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে তার বিরুদ্ধে হত্য, মাদক সহ একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ