শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

রাজধানীতে পথকলিদের নিয়ে ইশা ঢাকা মহানগর পূর্বের শিক্ষা আসর ও খাবার বিতরণ কর্মসূচী পালিত

/ ২৮৮ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

আজ ৮ইং সেপ্টেম্বর আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বুধবার বিকেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্ব শাখার উদ্যোগে মতিঝিল থানা শাখার ব্যবস্থাপনায় শিক্ষার আলো থেকে বঞ্চিত পথকলিদের নিয়ে রাজধানীর মতিঝিল কমলাপুর রেলওয়ে স্টেশন এলাকায় শিক্ষা আসর ও খাবার বিতরণ কর্মসূচী পালন করা হয়। এখানে ছিন্নমূল পথকলিদের মাঝে ইসলামের মৌলিক জ্ঞান পাঠদানের মাধ্যমে শিক্ষা আসর করা হয়। শিক্ষাদান শেষে তাদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় শুরা সদস্য ও ঢাকা মহানগর পূর্বের সভাপতি শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমান। তিনি বলেন, দ্বীনি ইলম শিক্ষা করা প্রত্যেক মুসলমানের ওপর ফরজ কিন্তু দুঃখজনক হলেও সত্য বাংলাদেশের শিক্ষা মন্ত্রণালয়ের জরিপে প্রতিনিয়ত সাক্ষরতার হার বাড়লেও শিক্ষার অধিকার থেকে বঞ্চিত হচ্ছে দেশের হাজার হাজার সুবিধাবঞ্চিত শিশু। তাই তিনি সরকারের প্রতি অনুরোধ করেন দেশের সুবিধাবঞ্চিত শিশুদেরকে সঠিকভাবে পাঠদানের ব্যবস্থা তৈরি করার।

প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক সালাউদ্দিন সজিব, শুরা সদস্য মুহিব্বুল্লাহ, মতিঝিল থানা শাখার সভাপতি নেসার উদ্দিন, সহ-সভাপতি হুসাইন বিন আযাদ ও সাংগঠনিক সম্পাদক সাঈদ হোসেন সহ থানা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ