শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন

ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের পরিচ্ছন্নতা অভিযান পালিত

/ ৩৮১ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

সাঈদ আবরার

যত্রতত্র ময়লা ফেলার অভ্যাস পরিহার করুন, পরিষ্কার পরিচ্ছন্ন দেশ গড়ুন- এ স্লোগানকে সামনে রেখে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবময় পথচলার ৩০ বছর পূর্তি উপলক্ষে রাজধানীর যাত্রাবাড়ি শেখ রাসেল পার্কে ‘পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান’ কর্মসূচি পালন করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্ব।

২৫ আগষ্ট বুধবার সকালে ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সভাপতি শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমানের নেতৃত্বে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি পালন করা হয়।

পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচী চলাকালীন দেশবাসীর উদ্দেশ্যে নগর সভাপতি বলেন, দেশ আমাদের এবং এদেশকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমাদের সকলের। আজকে আমরা এখানে-সেখানে, যত্রতত্র ময়লা ফেলার কারণে আমাদের চারপাশ সহ পুরো ঢাকা শহর বসবাসের অযোগ্য শহর হিসেবে রূপ নিয়েছে। আমরা যদি সচেতন হয়ে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার অভ্যাস করি তাহলেই আদর্শ ঢাকা মহানগর গড়ে তোলা সম্ভব।

নগর সভাপতি মাহবুবুর রহমান আরো বলেন, আমরা আজ প্রতিকী কর্মসূচি পালন করেছি সকলকে সচেতন করার লক্ষ্যে। এই ব্যাস্ত শহরে অবকাশ যাপনের অন্যতম স্থান যাত্রাবাড়ী পার্ক। এত সুন্দর একটি পার্কে যত্রতত্র ময়লা ফেলে এর পরিবেশ নষ্ট করা হচ্ছে। সিটি করপোরেশন এবং অত্র অঞ্চলের নাগরিক সহ সকলকেই এর সৌন্দর্য রক্ষায় উদ্যোগী ভূমিকা পালন করতে হবে।।

পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে এছাড়াও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সহ-সভাপতি সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক ইউসুফ পিয়াস, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মাইনুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক ইকবাল মাহমুদ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাঈদ আবরার, যাত্রাবাড়ি থানা শাখার সভাপতি নেয়ামতুল্লাহ ও দনিয়া কলেজ শাখার সাধারণ সম্পাদক সম্রাট হোসেন সহ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ