শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন

ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার, সঙ্গে ভাই!

/ ৩৫২ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১

আওয়ার মিডিয়া : হবিগঞ্জ সদর উপজেলার দীগলবাগ গ্রামে বিয়ের প্রলোভন দিয়ে প্রেমিকাকে ধর্ষণ করার অভিযোগে প্রেমিক খাইরুল ইসলামকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি ধামাচাপা দিয়ে ছোট ভাইকে রক্ষা করার অভিযোগে তার বড় ভাই সামছুল ইসলামকেও গ্রেপ্তার করা হয়।

রবিবার (১ আগস্ট) বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিরা হবিগঞ্জ সদর উপজেলার আনন্দপুর গ্রামের মৃত মান্নান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীগলবাগ গ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তার আত্মীয় রাজমিস্ত্রী খাইরুল ইসলাম। বিয়ের প্রলোভন দিয়ে তিনি প্রমিকাকে একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ। শুক্রবার রাতে ওই তরুনীর বাড়িতে আপত্তিকর অবস্থায় আটক হন খাইরুল। বিষয়টি তার বড় ভাই সামছুল ইসলামকে জানালে তিনি তাদেরকে বিভিন্ন হুমকি দেন এবং ঘটনা ধামাচাডা দেওয়ার চেষ্টা করেন।

পরে ভিকটিমের মামা হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করলে রবিবার (১ আগস্ট) দুইভাইকে পুলিশকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ