শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

পুরনো ১ টাকার কয়েন আছে? শর্ত মানলেই হাতে আসবে ২৫ লাখ!

/ ৪১১ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

মিডিয়া ডেস্ক : মন্দার বাজারে আগাম কিছু টাকা হাতে এলে কেমন হয়? বিশেষ করে সেই টাকার অঙ্ক যদি হয় ২৫ লাখ? অসম্ভব ভাবছেন? মোটেই নয়। এখন থেকে বাড়ি বসেই জিতে নেওয়া যাবে ২৫ লাখ টাকার মোটা অঙ্ক। বদলে বিনিয়োগ? মাত্র ১ টাকা।

মজা নয়, কুইকার আ্যাপ্লিকেশন ( Quikr Application) আপনার হাতে তুলে দিচ্ছে এমনই এক সুযোগ। ওই আ্যাপ্লিকেশনেই মাত্র ১ টাকার কয়েনের বিনিময়ে ( One Rupee Coin) ২৫ লাখ টাকা অবধি রোজগার সম্ভব। কিন্তু শর্ত রয়েছে। ওই ১ টাকার কয়েনটির নির্দিষ্ট কিছু বিশেষত্ব থাকলে তবেই পাওয়া যাবে ২৫ লাখ টাকা, এমনই জানানো হয়েছে ওই আ্যাপ্লিকেশনের তরফ থেকে।

কী বিশেষত্বের কথা বলেছে ওই আ্যাপ্লিকেশন? জানা যাচ্ছে, ওই কয়েনের বয়স হতে হবে ১০০ বছরের বেশি। একমাত্র তবেই আসবে ২৫ লাখ।
জিনিসপত্র পুরনো হলে তা সাধারণত আ্যান্টিক ( Antique) এর তালিকায় জমা করা হয়। সেই Antique জিনিসপত্র বেচে হাতে আসে বড় অঙ্কের টাকা। বিশ্বজোড়া Antique জিনিসের কদর করেন এমন মানুষের সংখ্যাও কম নয়। ফলত Antique এর মূল্যের পারদ সবসময়ই থাকে উপরের দিকে। আর সেই Antique যদি ১০০ বছরের পুরনো ১ টাকার কয়েন হয়, তবে তো আর কথাই নেই।

ভারতে ১০০ বছরের পুরনো ১ টাকার কয়েন মানে তা ইংরেজ আমলের। আরও বিশদে বলতে গেলে তা রানী ভিক্টোরিয়া (Queen Victoria) এর আমলের। ১৮৬২ সালে রাণী ভিক্টোরিয়ার আমলে রুপোর তৈরি এই মুদ্রাগুলির ( Victorian 1 Rupee Silver Coin) জনপ্রিয়তা তুঙ্গে Quikr আ্যাপ্লিকেশনে। এই মুদ্রাগুলির পিছনে বিনিয়োগ করার মত মানুষেরও অভাব নেই। যে কোনও কয়েন থেকে তাই খুব সহজেই ১-১.৫ লাখ টাকা উপার্জন করা যায়৷ শুধু আপনার সংগ্রহে থাকতে হবে ওই মুদ্রা।

তবে মুদ্রা ছাড়াও অর্থ রোজগারের অন্য সুযোগও আছে। মুসলমানদের কাছে ৭৮৬ খুবই পবিত্র একটি নম্বর৷ সেই নম্বরের নোটের তাড়া (786 Currency Notes) অনেকেই নিজের বাড়িতে রাখতে চান। Quikr সেই নোটের তাড়া লেনদেনে বিশেষ ভূমিকা নিয়ে থাকে। আপনার কাছে যদি সেই নোটের তাড়া থাকে তবে তা আজই বদলে নিতে পারেন। বদলে পেয়ে যাবেন মোটা টাকা উপার্জনের সুযোগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ