শিরোনাম
একাধিক পাকিস্তানি দূতাবাসের অ্যাকাউন্ট ব্লক করল টুইটার ইন্ডিয়া মসজিদে প্রবেশে সরকারের নতুন নির্দেশনা – ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন

আমেরিকা ফিলিস্তিনিদের হত্যা করার ব্যবস্থা করে দিচ্ছে : জাভেদ জারিফ

/ ১৩১ পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

মিডিয়া ডেস্ক : ইরানের পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ জাভেদ জারিফ আমেরিকা ফিলিস্তিনিদের হত্যা করার ব্যবস্থা করে দিচ্ছে বলে মন্তব্য করেছেন। তিনি নিজের অফিসিয়াল টুইটার পেজে দেওয়া এক পোস্টে গাজা উপত্যকায় ইসরায়েলি হামলার কিছু ধ্বংসলীলার ছবি প্রকাশ করে নিজের এ প্রতিক্রিয়া জানান।

জারিফ বলেন, এরই মধ্যে যখন আমেরিকার অস্ত্র ও বোমা নিরপরাধ ফিলিস্তিনিদের ওপর বৃষ্টির মতো বর্ষিত হচ্ছে, তখন মার্কিন সরকার আরও ৭৩ কোটি ৫০ লাখ ডলার মূল্যের ‘নিখুঁত’ ক্ষেপণাস্ত্র তেল আবিবকে দিচ্ছে। যাতে ইসরায়েল আরো বেশি ফিলিস্তিনি শিশুকে আরো বেশি নিখুঁতভাবে হত্যা করতে পারে।

টুইটার পোস্টে জারিফ আরো লেখেন, একই সময়ে মার্কিন সরকার জাতিসংঘ নিরাপত্তা পরিষদ থেকে ইসরায়েলের বিরুদ্ধে নরমতম সুরের নিন্দা প্রস্তাবটিও পাস হতে দিচ্ছে না। বিশ্ববাসী ইসরায়েল ও তার সমর্থকদের কদর্য চেহারা চিনে রাখছে।

উল্লেখ্য, মার্কিন কংগ্রেসের একাধিক সূত্রের বরাত দিয়ে ওয়াশিংটন পোস্ট ইসরায়েলের কাছে আমেরিকার নতুন করে অস্ত্র বিক্রি করার খবর দেওয়ার পর জারিফ এ প্রতিক্রিয়া জানান।

সূত্র : সিনহুয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ