শিরোনাম
ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন কেনিয়ার লামু জেলা এখন সম্পূর্ণ আল-কায়েদার নিয়ন্ত্রণে রাশিয়ার দখলে সেভেরোদোনেস্ক
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন

আল-কুদস নিয়ে উত্তেজনার মধ্যে গাজায় বিমান হামলা চালালো ইসরাইল

/ ২৩৪ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৯ মে, ২০২১

মিডিয়া ডেস্ক : অধিকৃত ফিলিস্তিনের পবিত্র জেরুজালেম আল-কুদস শহরে চলমান উত্তেজনার মধ্যেই ইহুদিবাদী ইসরাইল অবরুদ্ধ গাজা উপত্যকায় বিমান হামলা চালিয়েছে। গতকাল (রোববার) মধ্য গাজার দেইর আল-বালাহ শহরে ইসরাইলের একটি এফ-১৬ জঙ্গিবিমান দুটি অবস্থান লক্ষ্য করে হামলা চালায়।

ফিলিস্তিনের ওয়াফা নিউজ এজেন্সি জানিয়েছে, ইসরাইলি বিমান হামলায় ওই দুটি অবস্থান ধ্বংস হয় এবং আশপাশের সম্পদের ক্ষতি হয়েছে। তবে বিমান হামলায় কেউ হতাহত হয় নি।

এদিকে, ফিলিস্তিনের আল-ইয়াউম চ্যানেল জানিয়েছে, ইহুদিবাদী সেনারা দেইর আল-বালাহ শহর লক্ষ্য করে কামান ও মর্টারের গোলাবর্ষণ করে। তবে এতেও কোনো হতাহতের ঘটনা ঘটে নি।

ইসরাইলি বাহিনী দাবি করেছে, গাজায় হামাসের একটি সামরিক পোস্টের ওপর তারা হামলা চালিয়েছে। গাজার দক্ষিণ এলাকা থেকে রকেট হামলার জবাবে ওই হামলা চালানো হয় বলে ইহুদিবাদী সেনারা দাবি করছে।

সূত্র : পার্সটুডে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ