শিরোনাম
মসজিদে প্রবেশে সরকারের নতুন নির্দেশনা – ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন কেনিয়ার লামু জেলা এখন সম্পূর্ণ আল-কায়েদার নিয়ন্ত্রণে
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

পাকিস্তানে মানুষের গায়ে আগুন দেওয়ায় সাত পুলিশ বরখাস্ত

/ ২৯৭ পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

মিডিয়া ডেস্ক : পাকিস্তানে এক ব্যক্তির গায়ে আগুন দেওয়ার অভিযোগে পুলিশের সাত সদস্যকে বরখাস্ত করা হয়েছে। জানা গেছে, এ ঘটনায় দগ্ধ ব্যক্তি পরে হাসপাতালে মারা যান।

এমনকি অভিযুক্তদের ব্যাপারে পাকিস্তানের দণ্ডবিধির ৩০২ ধারার বদলে ৩২২ ধারায় মামলা করা হয়েছিল।
জানা গেছে, নিহতের বাবা তাহির তানভীরের অভিযোগের ভিত্তিতে পুলিশের বিরুদ্ধে ওই পদক্ষেপ নেওয়া হয়। ভাইওয়ালা গ্রামের বাসিন্দা তানভীর।

তাহির তানভীরের অভিযোগ, গত ৬ ফেব্রুয়ারি ভাইওয়ালা পোস্টে কয়েকজন পুলিশ তার ছেলে শান হায়দারকে নির্যাতন করে এবং গায়ে আগুন ধরিয়ে দেয়। এতে করে তার ছেলের শরীরের ৬৫ শতাংশ পুড়ে যায়।

দগ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই ২১ মার্চ তার মৃত্যু হয়।
তাহির তানভীরের অভিযোেগের ভিত্তিতে তদন্ত করে অভিযুক্ত পুলিশদের অপকর্মের সত্যতা পাওয়া যায়। এরপরই তাদের বরখাস্ত করা হয়।

সূত্র : ডন নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ