রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৫৫ অপরাহ্ন

মামুনুলকেও ২০১৩ সালের মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে

/ ৩২৭ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককেও ২০১৩ সালের শাপলা চত্বরের নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে। গত এক সপ্তাহে কেন্দ্রীয় ও মহানগর পর্যায়ের আট নেতাকে ২০১৩ সালের মামলা তদন্তে জড়িত থাকার প্রমাণ মেলায় গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছিল পুলিশ।

ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম আজ দুপুরে সাংবাদিকদের বলেন, ২০১৩ সালের মামলার তদন্তে মামুনুলের নামও উঠে এসেছে। কয়েকটি মামলায় তিনি চার্জশিটভুক্ত আসামি। ওইসব মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হচ্ছে। এ ছাড়া সাম্প্রতিক ঘটনায় তিনি এজাহারভুক্ত আসামি। তার বিরুদ্ধে তদন্তে প্রমাণ মিলেছে।

প্রসঙ্গত, ২০১৩ সালের শাপলা চত্বরে নাশকতার পর ঢাকায় ৫৩ টি সহ সারাদেশে ৮৪ মামলা দায়ের করা হয়। এসব মামলা তদন্তাধীন থাকলেও হেফাজতে ইসলামের শীর্ষ পর্যায়ের কোনো নেতাকে দীর্ঘদিন গ্রেপ্তার করা হয়নি।

গত ২৫ মার্চ থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফর এর বিরোধিতায় কর্মসূচি এবং নাশকতার ঘটনায় ঢাকা ব্রাহ্মণবাড়িয়া চট্টগ্রাম নারায়ণগঞ্জ সহ সারাদেশে শতাধিক মামলা দায়ের করা হয়েছে। এসব মামলা তদন্তকালে পুরনো মামলাও সামনে চলে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ