শিরোনাম
জায়নিস্ট আগ্রাসন : ফিলিস্তিনি যুবককে গুলি করেই গুম করে ফেললো ইসরাইল আশ-শাবাবের দুর্দান্ত সব হামলায় ৩৪ কুফ্ফার সেনা হতাহত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জেনে নিন এবারের তাকমীল জামাতের পরীক্ষার রেজাল্ট! ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ পদ্মা সেতুতে নিয়ে খালেদাকে টুস করে ফেলে দেওয়া উচিত : প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা ইসলাম ও ইসলামী শিক্ষা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: মুফতী ফয়জুল করীম শ্বেতপত্র প্রকাশ করে গণকমিশন সংবিধান বিরোধী অপরাধ করেছে: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাওলানা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

গাজায় ইসরায়েলি হামলা!

/ ২৫৬ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

মিডিয়া ডেস্ক : গাজা উপত্যকায় বিমান হামলা চালিয়েছে ইসরায়লের সামরিক বাহিনী। গাজা থেকে চালানো রকেট হামলার জবাবে গতকাল শনিবার এই পাল্টা হামলা চালায় ইসরায়েল। আল-জাজিরার এক প্রতিবেদনে এমন তথ্য জানা গেছে।

ইসরায়লি সেনাবাহিনী এক বিবৃতিতে জানিয়েছে, তারা গাজার ক্ষমতাসীন দল হামাসের ‘লক্ষ্যবস্তুতে’ হামলা চালিয়েছে। যেখানে হামাসের একটি প্রশিক্ষণ কেন্দ্র, একটি বিমান-বিধ্বংসী ক্ষেপনাস্ত্র উৎক্ষেপণ কেন্দ্র, একটি কংক্রিট উৎপাদন কারখানা ও সন্ত্রাস টানেল অবকাঠামো ছিল।

প্রত্যক্ষদর্শী ও নিরাপত্তা সূত্রের বরাত দিয়ে সংবাদ সংস্থা এএফপি জানিয়েছে, দক্ষিণ গাজার দুটি প্রশিক্ষণ কেন্দ্র এবং মধ্য গাজার আরেকটি লক্ষ্যবস্তুতে হামলা চালানো হয়েছে।

হামাসের এক মুখপাত্র বলছেন, ইসরায়েলি হামলার পরও গাজা লড়াই করছে। গাজা এতো সহজে ভেঙে পড়বে না।

উল্লেখ্য, এর আগে শুক্রবার রাতে গাজা থেকে ইসরায়েলের দক্ষিণাঞ্চলে রকেট নিক্ষেপ করা হয়। এ রকেট নিক্ষেপের দায় গাজার কোনো গ্রুপই স্বীকার করেনি।

সূত্র: আল-জাজিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ