শিরোনাম
জায়নিস্ট আগ্রাসন : ফিলিস্তিনি যুবককে গুলি করেই গুম করে ফেললো ইসরাইল আশ-শাবাবের দুর্দান্ত সব হামলায় ৩৪ কুফ্ফার সেনা হতাহত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জেনে নিন এবারের তাকমীল জামাতের পরীক্ষার রেজাল্ট! ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ পদ্মা সেতুতে নিয়ে খালেদাকে টুস করে ফেলে দেওয়া উচিত : প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা ইসলাম ও ইসলামী শিক্ষা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: মুফতী ফয়জুল করীম শ্বেতপত্র প্রকাশ করে গণকমিশন সংবিধান বিরোধী অপরাধ করেছে: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাওলানা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:০৩ অপরাহ্ন

জঘন্য কাণ্ড! ঘরে ঢুকে ১০০ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণ করল তরুণ

/ ৩০৫ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

যশোরে শতবর্ষী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রুবায়েত (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ। ওই বৃদ্ধাকে এ সময় মারধোরও করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে আহত বৃদ্ধার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। গত বুধবার দুপুরে যশোর শহরতলির সাড়াপোল কারিগরপাড়ায় এ ঘটনা ঘটে।

ওই বৃদ্ধার পুত্রবধূ বলেন, দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়েছিলেন। হঠাৎ তার চিৎকার শুনে আমার ভাসুরের ছেলে ঘরে ঢুকে রুবায়েতকে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। এ সময় শাশুড়ির প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আমরা রুবায়েতকে আটক করি। শাশুড়িকে ভর্তি করি হাসপাতালে। পরে স্থানীয় মেম্বার ও রুবায়েতের চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, বুধবার বিকেলে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক নারীকে ভর্তি করা হয়। তাকে প্রথমে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে তাকে আজ বৃহস্পতিবার গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। দুপুরে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমিম আহমেদ সাংবাদিকদের জানান, ওই নারী শারীরিক আঘাতের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন। পরে আজ দুপুরে হাসপাতাল থেকে পুলিশকে জানানো হয়, ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন। এরপর পুলিশ রুবায়েতকে আটক করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ