শিরোনাম
জায়নিস্ট আগ্রাসন : ফিলিস্তিনি যুবককে গুলি করেই গুম করে ফেললো ইসরাইল আশ-শাবাবের দুর্দান্ত সব হামলায় ৩৪ কুফ্ফার সেনা হতাহত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জেনে নিন এবারের তাকমীল জামাতের পরীক্ষার রেজাল্ট! ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ পদ্মা সেতুতে নিয়ে খালেদাকে টুস করে ফেলে দেওয়া উচিত : প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা ইসলাম ও ইসলামী শিক্ষা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: মুফতী ফয়জুল করীম শ্বেতপত্র প্রকাশ করে গণকমিশন সংবিধান বিরোধী অপরাধ করেছে: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাওলানা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:১২ অপরাহ্ন

বাসররাতে খাটে বসে স্ত্রী, বর ব্যস্ত কম্পিউটারে! ভাইরাল ছবি

/ ২৭৩ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

চলছে বিয়ের মৌসুম। করোনাকালেই কোভিড-১৯ বিধি মেনে বিভিন্ন জায়গায় আয়োজিত হচ্ছে অনুষ্ঠান। বিয়েবাড়ি মানেই সেখানে ঘটবে নানান মজার ঘটনা। ওইসব ঘটনা আবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতেও সময় নেয় না। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সে রকমই একটি ছবি।

ভাইরাল ওই ছবিটিতে দেখা যাচ্ছে, ফুলশয্যার দিন রীতিমতো সাজগোজ করে খাটে বসে রয়েছেন কনে। অন্যদিকে, কম্পিউটারের সামনে বসে রয়েছেন বর। মাথার টোপরটিও পর্যন্ত খোলেননি। কিন্তু কী করছেন তিনি? সেই নিয়েই অনেকে কৌতূহল প্রকাশ করতে থাকেন।
এরপরই ছবিটি নিয়ে মিম তৈরি হয়। এক নেটিজেন টুইট করে লেখেন, ‘একটু অপেক্ষা করো, আমি ইন্টারনেটে কী কী সার্চ করেছি, সেগুলো মুছে ফেলি আগে।’ কেউ আবার টুইট করেন, ‘একটু অপেক্ষা করো, টুইটারের নোটিফিকেশন এসেছে।’

সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের আরও একটি ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। যেখানে বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন। এরপর ছবি তুলতে তুলতে হঠাৎ করে কনের অনেকটা কাছেও চলে যান ওই ক্যামেরাম্যান। যারপর আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে পেছন থেকে চড় মারেন। যা দেখে আবার হাসতে শুরু করে দেন খোদ কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন তিনি। সেই ঘটনার পর আবার এই ছবিটিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ