শিরোনাম
লেখক ফোরাম সাহিত্য প্রতিযোগিতার বিচারক প্যানেলে আছেন যারা ডিএসইসি লেখক সম্মাননা পেলেন লেখক ফোরামের জহির উদ্দিন বাবর ও মাসউদুল কাদির আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২১ অপরাহ্ন

বাংলাদেশের সমস্ত মিডিয়াগুলো আল জাজিরার প্রতিবেদন নিয়ে চুপ কেন?

/ ৫৫৪ পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১


আওয়ার মিডিয়া : বাংলাদেশ সরকার ও তার দূর্নীতি-অনিয়ম নিয়ে করা আল জাজিরার প্রতিবেদনটি বিশ্বজুড়ে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। ইতিমধ্যে বিষয়টি জাতিসংঘ অবধি চলে গেছে।

তবে যা কিছু এখন পর্যন্ত ঘটছে, তারমধ্যে সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হচ্ছে বাংলাদেশের সমস্ত জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের মিডিয়াগুলো এ বিষয়টির প্রতিবাদমূলক কোন নিউজ করা থেকে একেবারেই নিশ্চুপ হয়ে আছে। তারা এখনো পর্যন্ত তথ্যপূর্ণ ও বিশ্লেষণমূলক কোন রিপোর্ট এর বিপক্ষে তৈরি করতে পারে নি। স্রেফ ওমুক মন্ত্রী এই বলেছে, ওমুক সেটা বলছে—এগুলোই প্রচার করে যাচ্ছে।

প্রশ্নহলো কিন্তু কেন??  কেন এখনো পর্যন্ত বাংলাদেশের মিডিয়াগুলো এ বিষয়টি নিয়ে খোলাখুলি কোন আলোচনা -রিপোর্ট করে নি?? এই প্রশ্নটির উত্তর আল জাজিরার করা সেই প্রতিবেদনেই আছে। উত্তরটি সেখান থেকে কারো বুঝতে সমস্যা হলে গতকাল ভিপিনুরের লাইভটি দেখে নেবার অনুরোধ রইলো।

ভিপি নুরের লাইভের লিংক—https://fb.watch/3t0rCA6Gkz/

বিঃদ্রঃ —এরপরও যদি কেউ এর উত্তর খোঁজে না পান, তাহলে আমাদের এখানে কমেন্ট করুন। আমরা আপনার পাশে রয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ