শিরোনাম
জায়নিস্ট আগ্রাসন : ফিলিস্তিনি যুবককে গুলি করেই গুম করে ফেললো ইসরাইল আশ-শাবাবের দুর্দান্ত সব হামলায় ৩৪ কুফ্ফার সেনা হতাহত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জেনে নিন এবারের তাকমীল জামাতের পরীক্ষার রেজাল্ট! ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ পদ্মা সেতুতে নিয়ে খালেদাকে টুস করে ফেলে দেওয়া উচিত : প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা ইসলাম ও ইসলামী শিক্ষা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: মুফতী ফয়জুল করীম শ্বেতপত্র প্রকাশ করে গণকমিশন সংবিধান বিরোধী অপরাধ করেছে: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাওলানা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৩১ অপরাহ্ন

এসএসসি পরীক্ষায় অটো পাসের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

/ ২৭১ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

এসএসসি পরীক্ষায় অটোপাসের দাবিতে মানববন্ধনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। গতকাল বুধবার সকালে

গাজীপুরের টঙ্গীতে এসএসসি পরীক্ষায় অটো পাসের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। গতকাল বুধবার সকালে টঙ্গীর কলেজগেট এলাকায় ‘এসএসসি ব্যাচ-২০২১’-এর ব্যানারে এ মানববন্ধন করে তারা। এ সময় এসএসসি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল করে অটো পাসের দাবি তোলে তারা।

মানববন্ধনে অংশ নেয় টঙ্গী ও আশপাশের এলাকার অন্তত ২০টি স্কুলের শিক্ষার্থী। তারা জানায়, করোনাভাইরাসের কারণে প্রায় এক বছর ধরে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। অনলাইনে ক্লাস নেওয়া হলেও তাতে অংশ নেয়নি অধিকাংশ শিক্ষার্থী। এ অবস্থায় আগামী জুন থেকে এসএসসি পরীক্ষা নেওয়ার ঘোষণা দিয়েছে সরকার। শিক্ষার্থীদের দাবি, বাড়িতে থেকে কারও সেভাবে পড়াশোনা হয়নি। তা ছাড়া পরীক্ষার আগে যে সময় পাওয়া যাবে, তাতে পুরোপুরি প্রস্তুতি নেওয়াও সম্ভব নয়। তাই এইচএসসির মতো তাদেরও যেন জেএসসি ও পিএসসি পরীক্ষার ফল মূল্যায়ন করে ফল ঘোষণা করা হয়।

মানববন্ধনে অংশ নেয় টঙ্গী ও আশপাশের এলাকার অন্তত ২০টি স্কুলের শিক্ষার্থী। তাদের দাবি, এইচএসসির মতো তাদেরও যেন জেএসসি ও পিএসসি পরীক্ষার ফল মূল্যায়ন করে ফল ঘোষণা করা হয়।

টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী আবদুল্লাহ আল আদি বলে, ‘স্কুল বন্ধ থাকায় কোনো শিক্ষার্থীরই প্রস্তুতি ভালো নয়। এর মধ্যে পরীক্ষা হলে আমাদের আশানুরূপ ফল না পাওয়ার সম্ভাবনাই সবচেয়ে বেশি। এর মধ্যে কারও করোনা শনাক্ত হলে তো পরীক্ষাই দিতে পারব না। সে ক্ষেত্রে এক বছর পিছিয়ে পড়ব। তাই আমাদের দাবি, আমাদের ক্ষেত্রেও যেন জেএসসি ও পিএসসি ফল মূল্যায়ন করে অটো পাস দেওয়া হয়।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ