শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

ভারতে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৯৭৫৭০ জন!

/ ৩৮৯ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

মিডিয়া ডেস্ক : গত একদিনে ভারতে ৯৭ হাজার পাঁচশ ৭০ জনের শরীরে করোনা শনাক্ত করা হযেছে। এর ফলে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ লক্ষ ৫৯ হাজার ৯৮৪ জনে। গত একদিনে সর্বোচ্চ করোনা আক্রান্তের রেকর্ড এটিই। দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় এই তথ্য জানিয়েছেন। 

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণলয়ের পক্ষ থেকে বলা হয়েছে যে, এখনো পর্যন্ত ভারতে প্রায় ৩৬ লাখ মানুষ করোনার কবল থেকে সুস্থ হয়ে ওঠেছে। এই মুহূর্তে করোনা অ্যাক্টিভ কেস ৯ দশমিক ৫৮ লাখ, যা মোটের ২০ দশকিম ৫৬ শতাংশ। 
স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ-ও বলা হয়েছে যে, ভারতে গত ২৪ ঘণ্টায় ৮১ হাজার ৫৩৩ জন সুস্থ হয়ে ওঠেছে। গত একদিনে দেশটিতে কভিড আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২০১ জন। যার ফলে ভারতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৭ হাজার ৪৭২ জনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ