শিরোনাম
গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন আমাদের গচ্ছিত অর্থ বিনা শর্তে অবিলম্বে ফেরত দিন: আমেরিকাকে তালেবান ‘ইসরাইল এখন আর লেবাননে আগ্রাসন চালানোর সাহস পায় না’
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

আমেরিকা-ইসরাইলের বিরুদ্ধে ঐক্যবদ্ধ কৌশল ঠিক করতে বৈঠকে বসছে ফিলিস্তিনি সংগঠনগুলো

/ ৩৬৩ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার চুক্তি সইয়ের জন্য সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে ফিলিস্তিনিদের ক্ষোভ


মিডিয়া ডেস্ক : ইহুদিবাদী ইসরাইল এবং আমেরিকার ষড়যন্ত্র ব্যর্থ করার জন্য ঐক্যবদ্ধ কৌশল ঠিক করতে ফিলিস্তিনের সব রাজনৈতিক দল ও সংগঠন বৈঠকে বসতে যাচ্ছে। দখলদার ইসরাইলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাত বিশ্বাসঘাতকতামূলক সম্পর্ক প্রতিষ্ঠার পর ফিলিস্তিনি সংগঠনগুলো এই উদ্যোগ নিল।

আজ (বৃহস্পতিবার) অনলাইনের মাধ্যমে এ বৈঠক অনুষ্ঠানের কথা রয়েছে। বৈঠকে সভাপতিত্ব করবেন ফিলিস্তিনি স্বশাসন কর্তৃপক্ষের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস। ২০১৩ সালের পর এই প্রথম এ ধরনের বৈঠক হতে যাচ্ছে।

অধিকৃত পশ্চিম তীরে যে সমস্ত সংগঠন সক্রিয় রয়েছে তাদের নেতাদেরকে বৈঠকের জন্য রামাল্লায় মাহমুদ আব্বাসের কার্যালয়ে আমন্ত্রণ জানানো হয়েছে। আর বিদেশে অবস্থানরত ফিলিস্তিনি নেতাদেরকে লেবাননের রাজধানী বৈরুতে ফিলিস্তিনি দূতাবাসে আমন্ত্রণ জানানো হয়েছে। বৈঠকের শুরুতে প্রেসিডেন্ট আব্বাস ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তৃতা দেবেন।

ফিলিস্তিন প্রেসিডেন্টের কার্যালয়ের মুখপাত্র নাবিল আবু রুদাইনা জানিয়েছেন, এ বৈঠকের প্রধান উদ্দেশ্য হচ্ছে ফিলিস্তিনি ভূমি দখল, বর্ণবাদ, অবৈধ ইহুদি বসতি স্থাপন এবং পবিত্র আল-কুদস শহরকে ইহুদিকরণের ষড়যন্ত্র ব্যর্থ করে দেয়ার জন্য গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেয়া।

সূত্র : পার্সটুডে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ