রবিবার, ২৬ জুন ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

সিরিয়ার কয়েকটি অবস্থানে ইসরাইলি হেলিকপ্টার থেকে হামলা!

/ ৩৪২ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০

ইসরাইলি হেলিকপ্টার থেকে হামলা (ফাইল ফটো)

মিডিয়া ডেস্ক : ইহুদিবাদী ইসরাইলের হেলিকপ্টার থেকে সিরিয়ার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় কুনেইত্রা প্রদেশের কয়েকটি অবস্থানে হামলা চালানো হয়েছে। এতে অন্তত দুই ব্যক্তি আহত হন।

অজ্ঞাত সামরিক সূত্রর বরাত দিয়ে সিরিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা সানা জানিয়েছে, ইসরাইলের কয়েকটি হেলিকপ্টার থেকে কুনেইত্রা প্রদেশের সীমান্ত এলাকায় তিনটি অবস্থানে ট্যাংক-বিধ্বংসী গাইডেড ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা চালানো হয়। সানা বলছে, শুক্রবার রাত ১১টার দিকে ইসরাইল ওই আগ্রাসন চালায়। এতে দুই ব্যক্তি সামান্য আহত হন এবং ওই এলাকায় আগুন ধরে যায়।

ইসরাইল প্রায়ই সিরিয়ার অভ্যন্তরে হামলা চালায়

ইসরাইলের সামরিক বাহিনী এক বিবৃতির মাধ্যমে হামলার কথা নিশ্চিত করেছে। ইসরাইলি বাহিনী দাবি করেছে, তাদের হেলিকপ্টারগুলো সিরিয়ার ভেতরে কয়েকটি পর্যবেক্ষণ টাওয়ার ও গোয়েন্দা তথ্য সংগ্রহের যন্ত্রপাতিতে আঘাত হানে। ইসরাইল আরো দাবি করেছে, দিনের প্রথম ভাগে অধিকৃত গোলান মালভূমিতে সিরিয়া থেকে হামলা চালানো হয়েছে এবং তার জবাবে হেলিকপ্টার থেকে হামলা চালানো হয়।

ইসরাইল প্রায়ই সিরিয়ার ভেতরে বিভিন্ন সামরিক ও বেসামরিক অবস্থান হামলা চালিয়ে থাকে। তারা দাবি করে, উগ্র সন্ত্রাসী গোষ্ঠী দায়েশের বিরুদ্ধে লড়াইরত হিজবুল্লাহর অবস্থানে এসব হামলা চালানো হয়।

সূত্র : পার্সটুডে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ