শিরোনাম
আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন

সৌদি রাজা সালমান হাসপাতালে ভর্তি!

/ ৩৮৯ পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০

সৌদি রাজা সালমান

সৌদি আরবের রাজা সালমান বিন আব্দুল আজিজকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেশটির সরকারি বার্তা সংস্থা (এসপিএ) আজ (সোমবার) এ তথ্য নিশ্চিত করেছে।

রাজপরিবারের বরাত দিয়ে এসপিএ জানিয়েছে, মেডিক্যাল চেক-আপের জন্য ৮৪ বছর বয়সী রাজা সালমানকে রাজধানী রিয়াদের কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিত্তাশয়ে (গলব্লাডার) প্রদাহ দেখা দেওয়ার কারণে চেক-আপের প্রয়োজন দেখা দিয়েছে বলে সূত্রটি জানিয়েছে। তবে এ নিয়ে আর বিস্তারিত কিছু জানায়নি তারা।

সালমান বিন আব্দুল আজিজ সৌদি আরবের সপ্তম রাজা। তিনি রাজা আব্দুল আজিজের ২৫তম পুত্র। ২০১৫ সাল থেকে তিনি দেশ শাসন করছেন। এর আগে ২০১২ সাল থেকে আড়াই বছরেরও বেশি সময় ধরে তিনি দেশটির যুবরাজ ও উপ-প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

তবে রাজা সালমানের ৩৪ বছর বয়সী পুত্র যুবরাজ মুহাম্মদ বিন সালমানই মূলত সৌদি আরবের শাসক হিসেবে দায়িত্বপালন করছেন। কয়েক বছর ধরেই রাজার চেয়ে যুবরাজকেই নানা ক্ষেত্রে বেশি তৎপর দেখা যাচ্ছে। যুবরাজ এরিমধ্যেই নানা কারণে বিতর্কিত হয়েছেন।

সূত্র : পার্সটুডে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ