শিরোনাম
জায়নিস্ট আগ্রাসন : ফিলিস্তিনি যুবককে গুলি করেই গুম করে ফেললো ইসরাইল আশ-শাবাবের দুর্দান্ত সব হামলায় ৩৪ কুফ্ফার সেনা হতাহত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জেনে নিন এবারের তাকমীল জামাতের পরীক্ষার রেজাল্ট! ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ পদ্মা সেতুতে নিয়ে খালেদাকে টুস করে ফেলে দেওয়া উচিত : প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা ইসলাম ও ইসলামী শিক্ষা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: মুফতী ফয়জুল করীম শ্বেতপত্র প্রকাশ করে গণকমিশন সংবিধান বিরোধী অপরাধ করেছে: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাওলানা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:১০ অপরাহ্ন

এবার মুসলমানদের কবরস্থান ধ্বংসের অনুমতি ইসরায়েলি আদালতের!

/ ৩১৭ পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০

মিডিয়া ডেস্ক : ধারাবাহিক নির্যাতনের অংশ হিসেবে এবার মুসলমানদের কবরস্থান ধ্বংসের ঘৃণ্য অপরাধে জড়াচ্ছে ইহুদিদের অবৈধ রাষ্ট্র ইসরায়েল। ফিলিস্তিনের ইয়াফা অঞ্চলে অবস্থিত মুসলমানদের একটি কবরস্থান ধ্বংসের অনুমতি দিয়েছে ইসরায়েলের একটি আদালত।

আজ বুধবার ইসরায়েলি গণমাধ্যম ‘মায়ারিফ’ এর সূত্রে আল জাজিরা আরবির এক প্রতিবেদনে জানানো হয়, ইয়াফার ইসলামিক কমিশন কবরস্থানটি ধ্বংস না করার আবেদন করলে তা নাকচ করে তেলআবিবের কেন্দ্রীয় আদালত এই জঘন্য সিদ্ধান্তটি দিয়েছে।

সূত্রে জানা যায়, আদালতের বিরুদ্ধে ইয়াফার ইসলামিক কমিশন থেকে এই বাবদ নগর উন্নয়ন ফান্ডে অন্তত ২ হাজার ১৭৫ ডলার নেয়ারও অভিযোগ ওঠেছে। এরপরও আদালত ইসলামিক কমিশনের আবেদনের বিপরীত রায় প্রদান করেছে।

আল জাজিরা জানায়, আদালতের সিদ্ধান্তের পরই কবরস্থানের আশপাশে স্থানীয় ফিলিস্তিনি ও আরবরা বিক্ষোভ প্রদর্শন করেছে। এছাড়া, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সংবাদ ছড়িয়ে পড়ার পরেই ইসরায়েলের কঠোর সমালোচনায় ফেটে পড়ে অনলাইন এক্টিভিস্টগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ