শিরোনাম
একাধিক পাকিস্তানি দূতাবাসের অ্যাকাউন্ট ব্লক করল টুইটার ইন্ডিয়া মসজিদে প্রবেশে সরকারের নতুন নির্দেশনা – ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

লকডাডাউনে যারা চাকরি হারিয়েছেন, লেখাটি তাদের জন্য ; অন্যরা না পড়ার অনুরোধ!!

/ ৩৫৯ পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

চাকরি, চাকরি, চাকরি, আর কত!!  চাকরি যেন এখন সোণার হরিণ!  এত পরাধীনতার মধ্যে থেকেও কেন যে আমরা চাকরিই বেছে নিই,,, সেটাই আমাদের কাছে বেস্ট মনে হয়।  কিন্তু আপনি কি জানেন ; চাকরির চেয়ে আরো ভালো কিছু করার সুযোগ আছে,, যেখানে চাকরির মত গধ বাধা কোন নিয়ম নেই,, নেই সেলারি কমা – বাড়ার টেনশন!! 
যখন খুশি তখনই কাজ করুন আর যখন মন চায় ইনকাম করুন,  এক কথায় আনলিমিটেড কাজ এবং আনলিমিটেড ইনকাম! তাও আবার পুঁজি ছাড়া। 

হ্যাঁ, আপনি ঠিকই শুনছেন,, এখানে কাজ করতে চাইলে আপনার কোন পুঁজি বা বিনিয়োগ বা ইনভেস্ট করতে হবে না।  কোন ধান্দাবাজি কথা বলছি না,,,,
কোম্পানির সরকারি সকল কাগজ পত্র রয়েছে,, চাইলে সেগুলোর ফটোকপি আপনি সংগ্রহ করে নিতে পারেন।

আর আরেকটি কথা,, বর্তমানে চাকরি দেবার নাম করে প্রতিনিয়ত ধোঁকা প্রতারণার শিকার হচ্ছে সাধারণ মানুষ,, তাই যা করবেন সতর্ক ও সজাগ দৃষ্টি রেখে করবেন,,, সরকার অনুমোদিত বিশ্বস্ত কোম্পানিতে কাজ করুন,, অযথা বেশি লাভের আশায় ভুল পথে পা বাড়াবেন না!!

১৯৯০ সাল থেকে আমাদের কোম্পানী সফলতার সাথে ব্যবসা করে আসছে একই স্থানে একই সিস্টেম ম্যান্টেন করে….!! আপনাকে এখানে শুরুতেই চান্স দেওয়া হবে নাহ,, জাস্টিফাই করার পর মেম্বারশিপ কমপ্লিট করে কাজে জয়েন দিতে পারবেন।।। বর্তমান আমাদের কোম্পানিতে প্রায় ৪ লক্ষ সানুষ কাজ করছে….!!! 

আপনার যদি সত্যিই অর্থনৈতিক প্রবলেম থাকে এবং আপনি বাস্তবেই অর্থনৈতিকভাবে স্ববালম্বী হতে চান কিংবা রিয়েলিটি আয় করতে চান, তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, আমরা আপনাকে ভালো একটি প্লাট ফরমে কাজের সুযোগ করে দিবো ইনশাআল্লাহ।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন —

( নামাজের সময় কল দিবেন না)

01992852342
☎  01889033469

কিংবা কল করে সরাসরি আমাদের অফিসে চলে আসুন!!
অফিস : জব্বার টাওয়ার-লেভেল-৬, গুলশান-১,ঢাকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ