রবিবার, ২৬ জুন ২০২২, ০২:২০ অপরাহ্ন

নির্বাচনে হেরে যাবে মাতাল ট্রাম্প, স্বীকার করলেন নিজেই!

/ ৩৪৮ পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৮ জুন, ২০২০

মিডিয়া ডেস্ক : সদ্য হওয়া তিনটি জনমত সমীক্ষার ইঙ্গিত, ট্রাম্পকে বেশ খানিকটা পেছনে ফেলে দিয়েছেন তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। একটি মার্কিন গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ডোনাল্ড ট্রাম্প নিজেও স্বীকার করলেন যে, বাইডেনই প্রেসিডেন্ট হতে চলেছেন, কারণ দেশের কিছু মানুষ তাঁকে ভালবাসেন না।

বৃহস্পতিবার ফক্স নিউজকে দেওয়া সাক্ষাৎকারে ট্রাম্প স্বীকার করেছেন যে, আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট দলের প্রার্থী জো বাইডেনের কাছে হেরে যাচ্ছেন।
সঞ্চালক সিন হ্যানিটি ট্রাম্পের দ্বিতীয় মেয়াদের লক্ষ্য সম্পর্কে জানতে চাইলে তিনি বাজেভাবে তার জবাব দেন। ট্রাম্প বলেন, ‘সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন আপনাদের প্রেসিডেন্ট হতে পারেন কারণ কিছু মানুষ আমাকে ভালোবাসে না।’

ফক্স নিউজের সঙ্গে সাক্ষাৎকারের পর রিপাবলিকান দলের ভেতরেই প্রশ্ন উঠেছে যে, ট্রাম্প সত্যিকার অর্থে দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট নির্বাচিত হতে চান কিনা।

এই সাক্ষাৎকার প্রচারের পর সাবেক রাজনৈতিক উপদেষ্টা স্যাম নানবার্গ বলেন, আধুনিক প্রেসিডেন্ট নির্বাচনের ইতিহাসে সবচেয়ে বাজে পরাজয়ের মুখোমুখি হতে যাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। সিএনবিসি টেলিভিশন চ্যানেল এবং নিউ ইয়র্ক টাইমস গত সপ্তাহে এক জরিপে দেখিয়েছে যে, ডোনাল্ড ট্রাম্প জো বাইডেনের বিপরীতে শতকরা ৪০ ভাগেরও কম ভোট পাবেন।


সূত্র- সিএনএন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ