শিরোনাম
জায়নিস্ট আগ্রাসন : ফিলিস্তিনি যুবককে গুলি করেই গুম করে ফেললো ইসরাইল আশ-শাবাবের দুর্দান্ত সব হামলায় ৩৪ কুফ্ফার সেনা হতাহত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জেনে নিন এবারের তাকমীল জামাতের পরীক্ষার রেজাল্ট! ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ পদ্মা সেতুতে নিয়ে খালেদাকে টুস করে ফেলে দেওয়া উচিত : প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা ইসলাম ও ইসলামী শিক্ষা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: মুফতী ফয়জুল করীম শ্বেতপত্র প্রকাশ করে গণকমিশন সংবিধান বিরোধী অপরাধ করেছে: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাওলানা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন

গাজায় ইসরায়েলের বিমান হামলা !

/ ৩৩৮ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৭ জুন, ২০২০

আওয়ার মিডিয়া : ফিলিস্তিনের দক্ষিণাঞ্চলীয় গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েল।

গতকাল শুক্রবার হামাসের অবস্থান লক্ষ্য করে এই হামলা চালানো হয়েছে বলে ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনী এক বিবৃতিতে নিশ্চিত করেছে।

গাজা উপত্যকা থেকে ইসরায়েলের দক্ষিণাঞ্চলে রকেট হামলার কয়েক ঘণ্টার মাথায় ইসরায়েলি বাহিনী ওই হামলা চালিয়েছে।

ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএফ) এক বিবৃতিতে জানানো হয়েছে যে, গাজার রকেট উৎপাদনকারী একটি ওয়ার্কশপ এবং অস্ত্র তৈরীর কারখানা লক্ষ্য করে বিমান হামলা চালানো হয়েছে।

তবে গাজা উপত্যকা থেকে ক্ষয়ক্ষতি বা হতাহতের বিষয়ে তাৎক্ষণিক কোনো খবর পাওয়া যায়নি। এদিকে ইসরায়েলি আইডিএফ-এর বিবৃতিতে বলা হয়েছে, ইসরায়েলে যে কোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়।

ইসরায়েলি জনগণের সুরক্ষা নিশ্চিতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানানো হয়েছে।

চলতি সপ্তাহের শুরুতেই হামাস সতর্ক করেছে যে, তারা ইসরায়েলের পদক্ষেপের প্রতি সহিংস প্রতিক্রিয়া জানাবে এবং এটিকে যুদ্ধের ঘোষণা বলে অভিহিত করা হয়।

এর জবাবে ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী বেনি গানতজ হামাসকে সতর্ক করে বলেছেন, যে কোনও আগ্রাসনের জন্য তাদেরকেই সবার আগে পরিণতি ভোগ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ