শিরোনাম
আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

গাজায় ইসরায়েলের বিমান হামলা !

/ ৪৪১ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৭ জুন, ২০২০

আওয়ার মিডিয়া : ফিলিস্তিনের দক্ষিণাঞ্চলীয় গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েল।

গতকাল শুক্রবার হামাসের অবস্থান লক্ষ্য করে এই হামলা চালানো হয়েছে বলে ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনী এক বিবৃতিতে নিশ্চিত করেছে।

গাজা উপত্যকা থেকে ইসরায়েলের দক্ষিণাঞ্চলে রকেট হামলার কয়েক ঘণ্টার মাথায় ইসরায়েলি বাহিনী ওই হামলা চালিয়েছে।

ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএফ) এক বিবৃতিতে জানানো হয়েছে যে, গাজার রকেট উৎপাদনকারী একটি ওয়ার্কশপ এবং অস্ত্র তৈরীর কারখানা লক্ষ্য করে বিমান হামলা চালানো হয়েছে।

তবে গাজা উপত্যকা থেকে ক্ষয়ক্ষতি বা হতাহতের বিষয়ে তাৎক্ষণিক কোনো খবর পাওয়া যায়নি। এদিকে ইসরায়েলি আইডিএফ-এর বিবৃতিতে বলা হয়েছে, ইসরায়েলে যে কোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়।

ইসরায়েলি জনগণের সুরক্ষা নিশ্চিতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানানো হয়েছে।

চলতি সপ্তাহের শুরুতেই হামাস সতর্ক করেছে যে, তারা ইসরায়েলের পদক্ষেপের প্রতি সহিংস প্রতিক্রিয়া জানাবে এবং এটিকে যুদ্ধের ঘোষণা বলে অভিহিত করা হয়।

এর জবাবে ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী বেনি গানতজ হামাসকে সতর্ক করে বলেছেন, যে কোনও আগ্রাসনের জন্য তাদেরকেই সবার আগে পরিণতি ভোগ করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ