শিরোনাম
ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন কেনিয়ার লামু জেলা এখন সম্পূর্ণ আল-কায়েদার নিয়ন্ত্রণে রাশিয়ার দখলে সেভেরোদোনেস্ক
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে ফের করোনার ভয়াবহতা ; একদিনেই ৩৮ হাজার করোনা রোগী

/ ৩৭৬ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

মিডিয়া ডেস্ক : সারাবিশ্বে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৯৫ লাখ ২৫ হাজার সাতশ ৬৬ জন এবং মারা গেছে চার লাখ ৮৪ হাজার নয়শ ৭২ জন। তার মধ্যে কেবল যুক্তরাষ্ট্রেই আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ২৪ লাখ ৬২ হাজার পাঁচশ ৫৪ জন এবং মারা গেছে এক লাখ ২৪ হাজার দু’শ ৮১ জন।

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ দেশের তালিকায় যুক্তরাষ্ট্র রয়েছে সবার উপরে। এবার দেশটিকে করোনা আক্রান্তের সংখ্যার দিক থেকে রেকর্ড সৃষ্টি হলো। দেশটিতে গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৩৮ হাজার একশ ১৫ জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ওয়াশিংটন পোস্ট এই তথ্য জানায়। 

এর আগে, গত ২৫ এপ্রিল ৩৪ হাজার দু’শ তিন জন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছিল। যা এতদিন পর্যন্ত সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত ছিল।

পরিসংখ্যান বিষয়ক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার জানিয়েছে, দেশটিতে বর্তামানে করোনা রোগী রয়েছে ১২ লাখ ৯৭ হাজার ছয়শ ৬৮ জন এবং আক্রান্তের পর সেরে উঠেছে ১০ লাখ ৪০ হাজার ছয়শ পাঁচজন। গত ২৪ ঘণ্টায় আটশ আটজনের মৃত্যু হয়েছে।

সূত্র : ওয়াশিংটন পোস্ট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ