শিরোনাম
মসজিদে প্রবেশে সরকারের নতুন নির্দেশনা – ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন কেনিয়ার লামু জেলা এখন সম্পূর্ণ আল-কায়েদার নিয়ন্ত্রণে
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

সোমা—তোমাকে কিছু দিতে পারলাম না!

/ ৪৪০ পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০

আওয়ার মিডিয়া : নেত্রকোনার দুর্গাপুরে ফেসবুকে পোস্ট দিয়ে প্লাবন সরকার নামের এক যুবক আত্মহত্যা করেছে। মৃত্যুর আগে তিনি নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ত্রী সোমা ও পরিবারের সকলের কাছে মাফ চেয়ে একটি পোস্ট করেন।

পুলিশ বলছে চলতি মাসের ৩ তারিখে প্লাবন সরকার আত্মহত্যার চেষ্টা করে। তখন তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। 

আজ বুধবার (২৪ জুন) ভোরে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার পৌর শহরের উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে। উত্তর পাড়া গ্রামের অজিত সরকারের ছেলে প্লাবন।
ফেসবুকে দেয়া পুরো স্ট্যাটাসটি হুবহু দেয়া হলো-

‘আামার মৃত্যুর জন্য দায়ী না। সোমা তোমাকে আমি কিছু দিতে পারলাম না। আমর কষ্টটা কাউকে বলার মতনা তাই বলতে পাড়লাম না।আমকে মাফ করে দিও পারলে।’

পরিবার ও বন্ধুরা জানায়, প্লাবন সরকার স্থানীয় ধান মহলে ধানের আড়তের ব্যবসা করতেন। প্রতি দিনের মতো দোকান বন্ধ করে বুধবার রাতেও বাড়ি ফেরেন প্লাবন। ভোরে কাউকে কিছু না বলে বাড়ির পাশে গাছের সাথে নিজের কোমরের বেল্ট গলায় পেচিয়ে আত্মহত্যা করেন প্লাবন। এদিকে তার এই মৃত্যুতে ভেঙে পড়েছে পরিবারসহ বন্ধুরা।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান নিশ্চিত করে বলেন, হ্যাঁ আজ সকালে প্লাবন সরকার নামে একজনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

দুর্গাপুর থানার তদন্ত কর্মকর্তা মীর মাহবুবুর রহমান কালের কণ্ঠকে বলেন, ‘প্লাবন সরকার এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছে। সে মানসিক সমস্যায় ভুগছিল। তখন তাঁকে ময়নসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। চলতি মাসের ৩ তারিখে এ ঘটনা ঘটে।

আজ দ্বিতীয়বারের মতো চেষ্টায় সে আত্মহত্যা করে। এর কারণ সম্পর্কে আমরা প্রাথমিকভাবে মানসিক অবসাদগ্রস্ত হিসেবে আমরা ধারণা করেছি।’

মীর মাহবুবুর রহমান জানান, আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ