শিরোনাম
আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন

গাছ থেকে কাঁঠাল পেড়ে খাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা !

/ ৪১৭ পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০

আওয়ার মিডিয়া : মৌলভীবাজারের কুলাউড়ায় ‌টিলার গাছ থেকে কাঁঠাল পেড়ে খাওয়ায় সালমান আহমদ নামে ১৫ বছরের এক কিশোরকে লাঠি দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করেন ৫০ বছর বয়সী এক ব্যক্তি।

এ নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তোরাব খাঁকে আটক করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন আসামি তোরাব খাঁ। 

এমন লোমহর্ষক হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের জগতপুর এলাকায়। নিহত সালমান ওই এলাকার সাহাদ মিয়ার ছেলে। ঘটনার এক সপ্তাহের মধ্যে বুধবার (২৪ জুন) আসামিকে গ্রেপ্তার ও হত্যার রহস্য উদ্ঘাটন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার ওসি তদন্ত সঞ্জয় চক্রবর্তী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৭ জুন বেলা ১১টার দিকে সালমান আহমদ বাড়ির পাশে একটি টিলা থেকে জ্বালানি কাঠ আনতে যায়। এরপর সে আর বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেন এবং ওই দিন তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

পর দিন দুপুরের দিকে পার্শ্ববর্তী আবুল মিয়ার টিলায় সালমানের মৃতদেহ দেখতে পান স্থানীয়রা ও তার পরিবার। খবর পেয়ে গহীন টিলা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় সালমানের মা সালমা বেগম অজ্ঞাত আসামি দিয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রহস্যাবৃত এ হত্যা মামলার তদন্তের দায়িত্ব নেন থানার ওসি তদন্ত সঞ্জয় চক্রবর্তী। এবং ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তি পার্শ্ববর্তী সিংহনাদ গ্রামের মৃত সুজন খার ছেলে এবং ৬ সন্তানের জনক তোরাব খাঁকে আটক ও হত্যার মূল কারণ বের করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ