শিরোনাম
একাধিক পাকিস্তানি দূতাবাসের অ্যাকাউন্ট ব্লক করল টুইটার ইন্ডিয়া মসজিদে প্রবেশে সরকারের নতুন নির্দেশনা – ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন

নিম্ন আদালতের ২৬ বিচারক করোনায় আক্রান্ত !

/ ৪০১ পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

আওয়ার মিডিয়া : দেশের নিম্ন আদালতে দায়িত্বরত ২৬ বিচারক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সঙ্গে সুপ্রিম কোর্টের ২৬ জন কর্মচারী এবং নিম্ন আদালতের ৭১ জন কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। সব মিলে করোনায় আক্রান্ত বিচারক ও কর্মচারীর সংখ্যা ১২৩ জন। আজ মঙ্গলবার সকাল পর্যন্ত এ তথ্য জানা গেছে বলে জানিয়েছেন সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান। 

দেশের অধস্তন আদালতের সকল বিচারক বা সহায়ক কর্মকর্তা-কর্মচারীর করোনা ভাইরাস সংক্রান্ত তথ্য জানতে চেয়ে ১৪ জুন সুপ্রিম কোর্ট প্রশাসন থেকে সারাদেশে চিঠি দেওয়ার পর আজ সকাল পর্যন্ত এই তথ্য এসেছে সুপ্রিম কোর্টের কাছে।

ভার্চুয়াল পদ্ধতিতে আদালতে বিচারকার্য পরিচালনা এবং দায়িত্ব পালনের সময় বিচারক ও কর্মচারীরা করোনায় আক্রান্ত হয়েছেন বলে সুপ্রিম কোর্টের এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।
এর আগে আইন মন্ত্রণালয়ের পৃথক এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০ জুন রাত পৌনে ১০টা পর্যন্ত প্রাপ্ত তথ্যানুযায়ী অধস্তন আদালতের মোট ৮৩ জন বিচারক ও কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ