রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৫৭ অপরাহ্ন

দিল্লিতে জঙ্গি হামলার শঙ্কা, জারি করা হলো হাইঅ্যালার্ট!

/ ৩২৭ পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০

মিডিয়া ডেস্ক : একদিকে চীনের সঙ্গে উত্তেজনা বাড়ছে ভারতের; অন্যদিকে নেপালও ছেড়ে কথা বলছে না। বিতর্কিত কিছু অঞ্চল নিজেদের বলে দাবি করে উত্তেজনা বাড়াচ্ছে। পাকিস্তান-ভারত সীমান্তও শান্ত নয়।

সোমবারই সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে নিহত হয়েছে এক ভারতীয় সেনা। এমন এক পরিস্থিতিতে দেশটির রাজধানী দিল্লিতে হাইঅ্যালার্ট জারি করেছে ভারত। রাজধানীতে জঙ্গি হামলা হতে পারে দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা কর্মকর্তাদের এমন সতর্কবার্তার পরই এ অ্যালার্ট জারি করা হলো। 

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, জম্মু-কাশ্মীর থেকে সড়কপথে দিল্লিতে জঙ্গিরা প্রবেশ করেছে। আরও কয়েকজন ঢোকার চেষ্টা চালাচ্ছে। বাস, ট্যাক্সি বা ট্রাকে করে এসব জঙ্গি দিল্লিতে এসেছে।

ফলে যে কোনো মুহূর্তে দিল্লিতে বড়সড় নাশকতার আশঙ্কা রয়েছে। এমন তথ্য পাওয়ার পরই দিল্লিতে কড়া সতর্কতা জারি হয়েছে।

দিল্লি পুলিশ জানিয়েছে, ক্রাইম ব্রাঞ্চ ও স্পেশাল সেলকে বিশেষভাবে সতর্ক করা হয়েছে। রাজ্যের ১৫ জেলাতেই পাঠানো হয়েছে চূড়ান্ত সতর্কতার বার্তা। দিল্লি শহরের সব বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও বাজার এলাকায় চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে।

শহরের সব হোটেল, মোটেল ও বাসস্ট্যান্ডে তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা। এছাড়া রাজধানীতে প্রবেশের সব পয়েন্টে চেক পোস্ট বসিয়েছে পুলিশ। এসব জায়গায় গাড়ি থামিয়ে তল্লাশি করা হচ্ছে। বিশেষ করে কাশ্মীরের নম্বর প্লেটের গাড়িগুলোতে ব্যাপক তল্লাশি করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ