শিরোনাম
ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন কেনিয়ার লামু জেলা এখন সম্পূর্ণ আল-কায়েদার নিয়ন্ত্রণে রাশিয়ার দখলে সেভেরোদোনেস্ক
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন

করোনা আতঙ্কে মার্কিন কোম্পানির মুরগির মাংস নিষিদ্ধ চীনে!

/ ৩৩৯ পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০

মিডিয়া ডেস্ক : চীনের রাজধানী বেইজিং শহরে নতুন করে করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে একটি মার্কিন প্রতিষ্ঠান থেকে মুরগির মাংস আমদানি নিষিদ্ধ করেছে কর্তৃপক্ষ।

বিবিসি জানায়, টাইসন ফুডস নামে মার্কিন কোম্পানিটির হিমায়িত মুরগির মাংস চীনে আমদানি করা হতো।  

কিন্তু যুক্তরাষ্ট্রে অবস্থিত তাদের একটি উৎপাদন কারখানায় কভিড-১৯ সংক্রমণ দেখা দেবার পর আমদানি সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

এ কোম্পানির যেসব পণ্য চীনে ইতিমধ্যেই পৌঁছে গেছে তা বাজেয়াপ্ত করা হবে বলেও চীনা কর্তৃপক্ষ জানিয়েছে ।

এদিকে টানা প্রায় দুই মাস পর বেইজিংয়ে নতুন করে সংক্রমণের পর ২২০ জনেরও বেশি আক্রান্ত শনাক্ত হয়েছে। এর মধ্যে কর্তৃপক্ষ শহরের ২০ লাখ বাসিন্দাকে টেস্ট করিয়েছে।

ধারণা করা হচ্ছে, বেইজিংয়ের একটি পাইকারি বাজার থেকে নতুন করে এই সংক্রমণ শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে নতুন করে লকডাউন আরোপ করা হয়েছে বেইজিংয়ের অনেক এলাকায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ