শিরোনাম
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:১২ অপরাহ্ন

করোনায়’ সৌদি আরবে রাজপুত্রের মৃত্যু !

/ ৪০৩ পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৮ জুন, ২০২০

মিডিয়া ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে সৌদি আরবের রাজ পরিবারে। রিয়াদের গভর্নরকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করা হয়েছে। সব মিলিয়ে রাজ পরিবারের একশ ৫০ জন আক্রান্ত হতে পারেন বলে ধারণা করা হচ্ছে। আর করোনায় আক্রান্ত হয়ে রাজ পরিবারের এক সদস্যের মৃত্যুও হয়েছে বলে মিডিল ইস্ট মনিটর জানিয়েছে।

সৌদি আরবের সরকারি প্রেস এজেন্সি (এসপিএ) জানিয়েছে, বৃহস্পতিবার কভিড -১৯ এর কারণে একজন সৌদি যুবরাজ মারা গেছেন। রয়্যাল কোর্ট প্রিন্স সৌদ বিন আবদুল্লাহ বিন ফয়সাল বিন আবদুল আজিজ আল সৌদের মৃত্যুর ঘোষণা দেয়।

কিন্তু কোর্টের পক্ষ থেকে মৃত্যুর কারণ সম্পর্কে তথ্য দেওয়া হয়নি। তবে বলা হচ্ছে, আবদুল আজিজের মৃত্যুর পর রাজ পরিবারের অনেক সদস্যই হাসপাতাল কিংবা নিজে বাসভবনে করোনার চিকিৎসা নিচ্ছেন।

সৌদি লিক জানিয়েছে, দেশটি চিকিৎসক নিজার বাহবরি নিশ্চিত করেছেন যে, এক হাজার দু’শরও বেশি করোনা রোগী আছেন; যাদের অবস্থা গুরুতর। তাদের ভেন্টিলেটর দিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। জেদ্দা ও রিয়াদের অবস্থা খুবই শোচনীয়।

এদিকে, রয়টার্স জানিয়েছে, তেল সমৃদ্ধ দেশটিতে করোনায় আক্রান্তের সংখ্যা লাখ ছাড়িয়েছে। আর মৃত্যু হয়েছে সাতশরও বেশি মানুষের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ