শিরোনাম
কোরবানির ঈদ আসছে সোয়া কোটি পশু একাধিক পাকিস্তানি দূতাবাসের অ্যাকাউন্ট ব্লক করল টুইটার ইন্ডিয়া মসজিদে প্রবেশে সরকারের নতুন নির্দেশনা – ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান?
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন

রেড জোন : ঢাকার এই ২৩ এলাকায় করোনা রোগী সবচেয়ে বেশি !

/ ৩৮৯ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৬ জুন, ২০২০

করোনাভাইরাস সংক্রমণের ওপর ভিত্তি করে সারাদেশকে রেড, ইয়ালো ও গ্রিন এই তিন জোনে ভাগ করা হবে। রাজধানী ঢাকার বেশ কয়েকটি এলাকাকে রেড জোন চিহ্নিত করে লকডাউন করা হবে।

রাজধানীর ২৩টি এলাকায় করোনায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। শীর্ষে আছে মিরপুর। মিরপুরে এখন পর্যন্ত ৯৬৯ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। পরেই আছে মহাখালী। মহাখালীতে ৪৫৭ করোনা রোগী শনাক্ত হয়েছে।

এছাড়াও তালিকায় আছে- উত্তরা (৪৩৩), মুগদা (৪২৮), মোহাম্মদপুর (৩৯৪), যাত্রাবাড়ী (৩৮৭ জন), কাকরাইল (৩০০ জন), ধানমন্ডি (২৯৪ জন), মগবাজার (২৫৫ জন), তেজগাঁও (২৫১ জন), রাজারবাগ (২২১ জন), খিলগাঁও (২১৯ জন), লালবাগ (২০৬ জন), রামপুরা (১৯৭ জন), বাড্ডা (১৯৫ জন), মালিবাগ (১৬৪ জন), গুলশান (১৬৩ জন), বাবুবাজার (১৬২ জন), গেন্ডারিয়া (১৪২ জন), ওয়ারী (১২৪ জন), বাসাবো (১২২ জন), বংশাল (১০৯ জন) এবং আগারগাঁও (১০৮ জন)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ