শিরোনাম
আল্লামা শফীর ১৩ দফা বাস্তবায়নে পুনরায় সক্রিয় হচ্ছে হেফাজত সরকারবিরোধী আন্দোলন : বিএনপি নেতাকর্মীরা চাঙা তিন কারণে নারায়ণগঞ্জে আবারো গলাকাটা লাশ উদ্ধার গুলিস্তানে তৈরি হতো ফোন, লেখা ‘মেড ইন চায়না-ফিনল্যান্ড’ বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ইউক্রেনকে অস্ত্র দেয়া বন্ধ করুন: পশ্চিমা বিশ্বকে ব্রিটিশ রাজনীতিক টাঙ্গাইলে বাবাকে মেরে মসজিদের মাইকে প্রচার, ছেলে আটক খুলনা-মংলা পোর্ট রেলপথ ডিসেম্বরে চালু হবে : রেলপথ মন্ত্রী আয়মান আল-জাওয়াহিরি: আল-কায়েদা নেতা মার্কিন ড্রোন হামলায় নিহত হয়েছেন বলে খবর প্রচার বিবিসির আমেরিকাকে সরাসরি রাশিয়ার ‘প্রধান হুমকি’ বলে ঘোষণা দিল মস্কো
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৪১ অপরাহ্ন

গ্র্যান্ড খতিবকে আরও ৪ মাস আল-আকসা মসজিদে ঢুকতে দেবে না ইসরাইল!

/ ৩৭৫ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

মিডিয়া ডেস্ক : আল-আকসা মসজিদের সম্মানীতে ইমাম ও গ্র্যান্ড খতিব ইকরামা সাবরি

মুসলমানদের তৃতীয় পবিত্রতম স্থান আল-আকসা মসজিদে আরও চার মাস প্রবেশ করতে পারবেন না এই মসজিদের গ্র্যান্ড খতিব ইকরামা সাবরি। এর আগে আরোপিত নিষেধাজ্ঞা আজ (বৃহস্পতিবার) শেষ হওয়ার পর তা আরও চার মাসের জন্য বাড়ানো হয়েছে।

ইকরামা সাবরি এ সম্পর্কে বলেছেন, ইহুদিবাদী ইসরাইল আবারও তাদের অন্যায় ও বেআইনি নিষেধাজ্ঞা আরোপ করেছে। এর মাধ্যমে মানুষের ইবাদতের অধিকার লঙ্ঘন করা হচ্ছে। তবে ফিলিস্তিনিরা সব সময় আল-আকসা মসজিদের পাশে থাকবে এবং তা রক্ষা করবে।

খতিব ইকরামার বিরুদ্ধে দখলদারদের অভিযোগ হচ্ছে তিনি মুসল্লিদেরকে ইসরাইলের বিরুদ্ধে উসকে দিচ্ছেন।
সম্প্রতি ইহুদিবাদী ইসরাইলি বাহিনী ইকরামা সাবরি’র বাড়িতে হানা দিয়ে তাকে গ্রেপ্তার করেছিল।

এর প্রতিক্রিয়া হামাসের রাজনৈতিক প্রধান ইসমাইল হানিয়া বলেছিলেন, এই পদক্ষেপের মাধ্যমে আল-আকসা মসজিদকে মুসল্লি-শূন্য করারও চেষ্টা চলছে। মুসল্লি-শূন্য করার ষড়যন্ত্র দীর্ঘ দিন ধরে চলছে বলে তিনি জানান।

এছাড়া দখলদার ইসরাইল করোনাভাইরাসকে অজুহাত করে বায়তুল মুকাদ্দাসকে নিয়ে আরও নানা ষড়যন্ত্র চালাচ্ছে বলে উল্লেখ করেন ইসমাইল হানিয়া। তিনি বলেন, এসব ষড়যন্ত্র কখনোই বাস্তবায়ন হতে দেয়া হবে না।

সূত্র : পার্সটুডে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ