শিরোনাম
জায়নিস্ট আগ্রাসন : ফিলিস্তিনি যুবককে গুলি করেই গুম করে ফেললো ইসরাইল আশ-শাবাবের দুর্দান্ত সব হামলায় ৩৪ কুফ্ফার সেনা হতাহত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জেনে নিন এবারের তাকমীল জামাতের পরীক্ষার রেজাল্ট! ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ পদ্মা সেতুতে নিয়ে খালেদাকে টুস করে ফেলে দেওয়া উচিত : প্রধানমন্ত্রী দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা ইসলাম ও ইসলামী শিক্ষা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে: মুফতী ফয়জুল করীম শ্বেতপত্র প্রকাশ করে গণকমিশন সংবিধান বিরোধী অপরাধ করেছে: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মাওলানা এনায়েত উল্লাহ আব্বাসীর বিরুদ্ধে মামলা চট্টগ্রামে জামায়াতের থানা আমিরসহ ৪৯ নেতাকর্মী গ্রেফতার
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

গ্র্যান্ড খতিবকে আরও ৪ মাস আল-আকসা মসজিদে ঢুকতে দেবে না ইসরাইল!

/ ২৭৭ পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

মিডিয়া ডেস্ক : আল-আকসা মসজিদের সম্মানীতে ইমাম ও গ্র্যান্ড খতিব ইকরামা সাবরি

মুসলমানদের তৃতীয় পবিত্রতম স্থান আল-আকসা মসজিদে আরও চার মাস প্রবেশ করতে পারবেন না এই মসজিদের গ্র্যান্ড খতিব ইকরামা সাবরি। এর আগে আরোপিত নিষেধাজ্ঞা আজ (বৃহস্পতিবার) শেষ হওয়ার পর তা আরও চার মাসের জন্য বাড়ানো হয়েছে।

ইকরামা সাবরি এ সম্পর্কে বলেছেন, ইহুদিবাদী ইসরাইল আবারও তাদের অন্যায় ও বেআইনি নিষেধাজ্ঞা আরোপ করেছে। এর মাধ্যমে মানুষের ইবাদতের অধিকার লঙ্ঘন করা হচ্ছে। তবে ফিলিস্তিনিরা সব সময় আল-আকসা মসজিদের পাশে থাকবে এবং তা রক্ষা করবে।

খতিব ইকরামার বিরুদ্ধে দখলদারদের অভিযোগ হচ্ছে তিনি মুসল্লিদেরকে ইসরাইলের বিরুদ্ধে উসকে দিচ্ছেন।
সম্প্রতি ইহুদিবাদী ইসরাইলি বাহিনী ইকরামা সাবরি’র বাড়িতে হানা দিয়ে তাকে গ্রেপ্তার করেছিল।

এর প্রতিক্রিয়া হামাসের রাজনৈতিক প্রধান ইসমাইল হানিয়া বলেছিলেন, এই পদক্ষেপের মাধ্যমে আল-আকসা মসজিদকে মুসল্লি-শূন্য করারও চেষ্টা চলছে। মুসল্লি-শূন্য করার ষড়যন্ত্র দীর্ঘ দিন ধরে চলছে বলে তিনি জানান।

এছাড়া দখলদার ইসরাইল করোনাভাইরাসকে অজুহাত করে বায়তুল মুকাদ্দাসকে নিয়ে আরও নানা ষড়যন্ত্র চালাচ্ছে বলে উল্লেখ করেন ইসমাইল হানিয়া। তিনি বলেন, এসব ষড়যন্ত্র কখনোই বাস্তবায়ন হতে দেয়া হবে না।

সূত্র : পার্সটুডে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ