রবিবার, ২৬ জুন ২০২২, ০৩:০০ অপরাহ্ন

অর্থনৈতিকভাবে স্ববালম্বী হতে চাকরি বা বিজনেস যেটা আপনার ইচ্ছা বেছে নিন আজই !

/ ১০০৯ পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০

আপনি কি অর্থনৈতিক সমস্যায় ভুগছেন? কিংবা কোন ইকোমার্স বিজনেসের কথা ভাবছেন? বা পার্ট টাইম জব করার কথা ভাবছেন? তবে আপনার জন্যই! আমাদের সাথে যোগাযোগ করুন, আমরা আপনাকে পার্ট টাইম জব কিংবা চাকরির ব্যবস্থা করে দিবো ইনশাআল্লাহ ।

আমাদের কাছে দুটি অপশন রয়েছে:

1⃣ চাকরি অর্থাৎ ট্রেডিশনাল মার্কেটিং । এখানে কাজ হলো প্রোডাক্ট সেল করা। আমাদের কাছে আন্তর্জাতিক ব্র্যান্ডের গুণগতমানসম্পূর্ণ কিছু প্রোডাক্ট রয়েছে, যা আপনাকে সেল করতে হবে। প্রতিটি প্রোডাক্ট সেলের বিনিময়ে আপনি পাবেন ইনস্টান ১৫০০টাকা। মাসে দশটি প্রোডাক্ট সেল করতে পারলে পাবেন ১৫০০০ টাকা। বিস্তারিত জানতে যোগাযোগ করুন।

2⃣ বিজনেস অর্থাৎ ইন্টারন্যাশনাল ইকোমার্স প্লাটফর্ম। এখানে কাজ হলো ইনফরমেশন শেয়ার করা। এটি একটি স্বাধীন বিজনেস।যখন খুশি,তখনই করতে পারেন। এবং এখানে দলগতভাবে কাজ করায় কাজ সহজ হয় ও সহজে আয় করা যায়। এখানে আপনাকে কমিশনের উপর ভিত্তি করে ইনকাম দেওয়া হবে। প্রতি মাসের ইনকাম নির্ভর করে আপনার কাজের উপর। যত বেশি ভালো কাজ করতে পারবেন ততবেশি ইনকাম করতে পারবেন। বিস্তারিত জানতে যোগাযোগ করুন।

আপনার যদি সত্যিই অর্থনৈতিক প্রবলেম থাকে এবং আপনি বাস্তবেই অর্থনৈতিকভাবে স্ববালম্বী হতে চান কিংবা রিয়েলিটি আয় করতে চান, তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, আমরা আপনাকে ভালো একটি প্লাট ফরমে কাজের সুযোগ করে দিবো ইনশাআল্লাহ।

যোগাযোগ —

📞 01992852342
01889033469, 01741939033


হেড অফিস : জব্বার টাওয়ার,লেভেল-6, গুলশান-1,বাড্ডা লিংরোড, ঢাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ