শিরোনাম
ভারতে শাতেমে রাসূলের উচিত শিক্ষা দিয়েছেন নবী প্রেমিক দুই মুসলিম যুবক! ‘দা কাশ্মীর ফাইলস’ যেভাবে মুসলিমদের জন্য ভারতের ভূমিকে সঙ্কুচিত করে দিয়েছে ইউক্রেনে বিপণী কেন্দ্রে ক্ষেপণাস্ত্র হামলায় : হতাহত বেড়ে ৫০ তুরস্কে সমকামী কর্মীদের ‘প্রাইড মার্চ’ আটকাতে গ্রেফতার ২০০ ইরান-ইসরায়েল ছায়াযুদ্ধ কি সরাসরি বাস্তব যুদ্ধে রূপ নিতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল কেন সৌদি যুবরাজের ঘনিষ্ঠ হতে উদগ্রীব এরদোগান? ইসরাইল, আমিরাত, যুক্তরাষ্ট্র ও ভারত মিলে ইসলাম বিদ্বেষীদের নতুন জোট গঠন কেনিয়ার লামু জেলা এখন সম্পূর্ণ আল-কায়েদার নিয়ন্ত্রণে রাশিয়ার দখলে সেভেরোদোনেস্ক
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

ফের ভারতে লকডাউন বাড়ল এক মাস!

/ ৩৬৭ পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৩০ মে, ২০২০

করোনা মোকাবিলায় ভারতে লকডাউনের মেয়াদ বাড়ল এক মাস। আগামী ৩০ জুন পর্যন্ত ভারতের কনটেনমেন্ট জোনে লকডাউন চলবে বলে জানিয়েছে দেশটির কেন্দ্রীয় সরকার।

এবার লকডউনের মধ্যে বেশ কিছু বিষয়ে ছাড় দিয়েছে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। আগামী ৮ জুন থেকে ভারতে সব রাজ্যে খুলবে উপাসনালয়। কনটেনমেন্ট এলাকা ছাড়া খুলবে হোটেল, রেস্টুরেন্ট, শপিংমল এবং বারও। তবে রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত কারফিউ থাকবে।

ভারতে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা প্রায় আট হাজার। দেশটিতে মোট কভিড-১৯ আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লাখ, ৭৩ হাজার ৭৬৩ জন। সুস্থ হয়েছেন ৮২,৩৭০ জন। মৃত্যু হয়েছে মোট ৪,৯৭১ জনের। 

আগামীকালই শেষ হচ্ছে লকডাউনের চতুর্থ পর্ব। তার আগে সংক্রমণের এই বৃদ্ধি গতি উদ্বেগ বাড়িয়েছে প্রশাসনের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ